সর্বশেষঃ

দৌলতখানে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে ভোলার দৌলতখানে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে উপজেলা হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আনিসুর রহমানের সভাপতিত্বে এবং মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) মোঃ শমীরের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তারেক হাওলাদার।
বিশেষে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান টিপু, চরপাতা ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) হেলাল উদ্দিন, মেদুয়া ইউপি চেয়ারম্যান প্রকৌশলী মনজুর আলম সহ আরও অনেকে। তাছাড়াও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার ও নার্স উপস্থিত ছিলেন।
অবহিতকরণ সভায় জানানো হয়, ৫ জুন থেকে ১৯ জুন পর্যন্ত উপজেলার ৯ টি ইউনিয়নের ২৭ টি ওয়ার্ডের ২১৭ টি কেন্দ্রে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুন খাওয়ানো হবে। ৬ থেকে ১১ মাস বয়সী ৩ হাজার একশত ৪১ জন শিশুকে একটি করে নীল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল এবং ১২ মাস থেকে ৫৯ মাস বয়সী ২২ হাজার চারশত ৪৭ জনকে একটি করে লাল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে। ভিটামিন ‘এ’প্লাস ক্যাম্পেইন উপলক্ষে ইতিমধ্যে সকল প্রস্ততি সম্পন্ন করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।