পুলিশের চাকুরী প্রতারণায় বোরহানউদ্দিনে আটক-১

মনিরুজ্জামান, বোরহানউদ্দিন ॥ ভোলার বোরহানউদ্দিনে পুলিশের চাকুরী দেওয়ার নামে প্রতারণা করায় মাহাবুব কে আটক করেছে পুলিশ। বুধবার (১ মে) রাতে বোরহানউদ্দিন থানার এস আই জসিমসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে ওই প্রতারককে তাকে আটক করেন। আটককৃত মাহাবুব বড়মানিকা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের রশিদ মিস্ত্রীর ছেলে।
বোরহানউদ্দিন থানার এসআই জসিম জানায়, চলতি বছরের ২০ মার্চ ভোলায় পুলিশ কনষ্টেবল নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। ওই নিয়োগে প্রতারক মাহাবুবসহ একটি চক্র চাকুরীর প্রলোভনে কয়েকজনের কাছ থেকে ১২ লাখ টাকা হাতিয়ে নেন। বড়মানিকা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাইফুল্লা’র ছেলে মোবারক করিমকে চাকুরী দেয়ার নামে ১৭ লাখ টাকার চুক্তি করেন ওই চক্রটি। এর ধারাবাহিকতায় দুইবারে ১২ লাখ টাকা নেয় চক্রের দুই সদস্য মামুন ও মাহাবুব। মাহাবুবকে আটক করলেও প্রতারক চক্রের মূল হোতা মামুন টাকা নেয়ার পর থেকেই পালাতক রয়েছেন।
ভুক্তভোগী মোবারক করিমের মা ফাইজা আক্তার জানান, চক্রটি আমার ছেলেকে পুলিশে চাকুরী দেয়ার কথা বলে আমার কাছ থেকে ১২লাখ টাকা হাতিয়ে নিয়ে আমাকে সর্বশান্ত করে দিয়েছে । কোন উপায় না পেয়ে আমি থানায় মামলা রুজু করি।
বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন ফকির (বিপিএম) ঘটনার সত্যতা স্বীকার করে জানান, প্রতারণা মামলায় মাহাবুব নামে একজনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।