হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছে সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী

 

স্টাফ রিপোর্টার।

আসন্ন ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা আখতার চৌধুরী।

নির্বাচন কে সামনে রেখে হাঁস মার্কা প্রতিক নিয়ে ভোটারদের কাছে প্রার্থী ও তার সমর্থকরা চচ্ছে বেড়াচ্ছেন।

উপজেলার বিভিন্ন হাট-বাজারে গিয়ে কুশল বিনিময় করছেন ভোটারদের সাথে। হোটেল-রেস্টুরেন্ট, পাড়া মহল্লায় প্রচার-প্রচারণা চালিয়ে ভোটারদের মন জয় করছেন তিনি।

প্রতিদিনই উপজেলার কোনো না কোনো এলাকায় নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে গণসংযোগ ও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি। নারী অধিকার নিশ্চিত করতে তার নির্বাচনী এলাকায় সকলের ভোট চান তিনি। নারীদের অর্থনৈতিক উন্নয়ন’সহ নানামুখী উন্নয়নের প্রতিশ্রুতি দেন ভোটারদের মাঝে।

ভোলা সদর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে অন্য প্রার্থী যতজন প্রতিদ্বন্ধিতা করবেন বলে শোনা যাচ্ছে। তার মধ্যে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন সালেহা আখতার চৌধুরী । ভোলার ঐতিহ্যবাহী চৌধুরী পরিবারের পুত্রবধূ এবং রাজাপুরের সাবেক দুইযুগ এর চেয়ারম্যান মরহুম আবি আবদুল্লাহ টুনু চৌধুরী এর সহধর্মিণী সালেহা আখতার চৌধুরী বলেন, আমার স্বামী ূদুই যুগ চেয়ারম্যান ছিলেন, আমি নিজেও বিভিন্ন সামাজিক কার্যক্রমের সাথে সম্পৃক্ত। সেই অভিজ্ঞতার আলোতে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ বিনির্মানে ভোলা সদরকে একটি মডেল উপজেলা করতে সকলের কাছ থেকে দোয়া ও হাঁস মার্কায় ভোট চান তিনি।

অপরাধমুক্ত সমাজ গঠনে ও নারীর অধিকার নিশ্চিত করতে তিনি সকল শ্রেনী পেশার মানুষের সহযোগীতা চান এবং তাদের মাধ্যমে উপজেলাবাসীর কাছে দোয়া ও ভোট কামনা করেন। তিনি নারীদের অর্থনৈতিক উন্নয়ন’সহ নানামুখী উন্নয়নের প্রতিশ্রুতি দেন ভোটারদের মাঝে।

এদিকে অনেক সচেতন ভোটারদের সাথে কথা বলে জানা গেছে সালেহা আখতার চৌধুরী একজন যোগ্য মানুষ, তিনি নির্বাচিত হলে সমাজে নিঃস্বার্থ ভাবে কাজ করবে তাই যার যার অবস্থান থেকে সালেহা আখতার চৌধুরী কে বিজয়ের লক্ষ্য কাজ করার অনুরোধ করেছেন তিনি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।