লালমোহন উপজেলা নির্বাচনে ৩ পদে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল

স্টাফ রিপোর্টার, লালমোহন ॥ তৃতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোলার লালমোহন উপজেলা নির্বাচনে ৩ পদে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল করেছেন। বৃহস্পতিবার (২ মে) মনোনয়নপত্র দাখিলের শেষদিনে নির্ধারিত সময় বিকাল ৪টা পর্যন্ত রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীরা অনলাইনে মনোনয়ন ফরম জমা দিয়েছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৭ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন।
চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করা প্রার্থীরা হলেন, গিয়াস উদ্দিন আহমেদ, মোঃ আকতারুজ্জামান টিটব, আকতার হোসেন হাওলাদার, মোঃ হোসেন হাওলাদার, আবুল হাছনাত হাসনাইন, নজরুল ইসলাম লাভু ও একেএম বাহারুল ইসলাম কামাল।
পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করা প্রার্থীরা হলেন, মোঃ আবুল হাসান রিমন, মোঃ জাকির হোসেন, আ. ন. ম. শাহজামাল দুলাল ও. জাকির হোসেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করা প্রার্থীরা হলেন, মাসুমা বেগম ও রোকেয়া বেগম।
সহকারী রিটার্নিং কর্মকর্তা ও লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তৌহিদুল ইসলাম বলেন, লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনে তিনটি পদে ১৩ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন। গত ১৭ এপ্রিল তৃতীয় ধাপে লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষদিন ২ মে (বৃহস্পতিবার), মনোনয়নপত্র যাচাই-বাছাই ৫ মে (রোববার), প্রর্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১২ মে (রোববার), ১৩ মে (সোমবার) প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ ও আগামী ২৯ মে (বুধবার) লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। একটি পৌরসভা ও নয়টি ইউনিয়ন নিয়ে গঠিত লালমোহন উপজেলা। এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লাখ ৬৩ হাজার ৩৪ জন। যার মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৩৮ হাজার ৫৫৪ এবং নারী ভোটার সংখ্যা ১ লাখ ২৪ হাজার ৪৭৮ জন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।