স্যালাইন পানি নিয়ে তৃষ্ণার্ত মানুষের পাশে সাবেক কাউন্সিলর মনিরুজ্জামান মনির

স্টাফ রিপোর্টার, লালমোহন ॥ তীব্র দাবদাহে বিপাকে পড়েছে খেটে খাওয়া শ্রমজীবী ও নিম্ন আয়ের মানুষ। কারণ তীব্র তাপমাত্রা উপেক্ষা করে জীবন-জীবিকার তাগিদে অনেক কষ্ট করে তাদের কাজ করতে হচ্ছে। তাদের কথা চিন্তা করে একটু স্বস্তি ও ক্লান্তি দূর করতে পাশে দাঁড়িয়েছে ভোলার লালমোহন পৌরসভা ৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আলহাজ্ব মনিরুজ্জামান মনির। বৃহস্পতিবার (২ মে) দুপুরে সাবেক কাউন্সিলর আলহাজ্ব মনিরুজ্জামান মনিরের সৌজন্যে ও দিগন্ত চ্যানেলের আয়োজনে লালমোহন পুরাতন লঞ্চঘাটের সামনে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ করেন সাবেক কাউন্সিলর আলহাজ্ব মনিরুজ্জামান মনির।
এ সময় পৌরসভা ৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আলহাজ্ব মনিরুজ্জামান মনির, লালমোহন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জসিম জনি,বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের লালমোহন শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ মুশফিক হাওলাদার, দিগন্ত চ্যানেল সম্পাদক মোঃ নাইমুর রহমান নাইমসহ আরও অনেক উপস্থিত ছিলেন।
রিকশাচালক হযরত আলী জানান, এই গরমে শরীর না চললেও পরিবারের খরচ চালাতে গরম উপেক্ষা করে বাধ্য হয়েই রিকশা চালাতে হচ্ছে। ‘আমাদের তৃষ্ণা মেটাতে মনিরুজ্জামান মনির ভাই পানি ও খাবার স্যালাইন দেবে ভাবতে পারি নাই। তাদের এই উদ্যোগে আমিসহ আমার মতো অনেক রিকশা ও ভ্যানচালক ভাইয়েরা অনেক উপকৃত হবে।
লালমোহন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জসিম জনি বলেন, তীব্র গরমে তৃষ্ণার্ত মানুষকে পানি ও স্যালাইন দিয়ে মনির ভাই শুভ কাজে সবার পাশে থাকেন আজ তা প্রমাণ করে দিলেন, তাদের এই উদ্যোগ অবশ্যই প্রশংসনীয়।
সাবেক কাউন্সিলর আলহাজ্ব মনিরুজ্জামান মনির বলেন, শুভ কাজে সব সময় মানুষ পাশে ছিলাম এখন ও আছি। ভবিষ্যৎতে থাকব। বর্তমানে দাবদাহের কারণে জনজীবন হুমকির মুখে ও স্বাস্থ্যঝুঁকি মোকাবেলায় সচেতনতামূলক নানা কর্মসূচি গ্রহণ করে থাকি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।