সর্বশেষঃ

দৌলতখানে অসচ্ছল কাব ও স্কাউটস সদস্যদের জেলা প্রশাসকের আর্থিক সহায়তা

ভোলার দৌলতখানে অসচ্ছল কাব ও স্কাউটস্ সদস্যদের মাঝে করোনাকালীন প্রণোদনা হিসেবে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার (৩১মে) বেলা ১২টায় দৌলতখান উপজেলা সম্মেলন কক্ষে জেলা প্রশাসকের অর্থায়নে উপজেলা স্কাুউটস এর সহায়তায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৩০জন অসচ্ছল কাব ও স্কাউট সদস্যের মাঝে ১হাজার টাকা করে করোনাকালীন প্রণোদনা হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়।

এ সময় জেলা প্রশাসক মো.তৌফিক-ই-লাহী চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রণোদনার এ নগদ অর্থ কাব ও স্কাউটস্ সদস্যদের মাঝে তুলে দেন।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মো.তৌফিক-ই-লাহী চৌধুরী কাব ও স্কাউটস্ সদস্যদের উদ্দেশ্য বলেন, দেশের যে কোন দুর্যোগ মূহুর্তে স্কাউটস্ সদস্যদের প্রশংসনীয় ভুমিকা রয়েছে। করোনা কালীন সময়ও তারা গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছেন। তিনি শিক্ষার্থীদের লেখা পড়ার পাশাপাশি শারীরিক ও মানসিক বিকাস সহ মাদক মুক্ত সমাজ গঠনে স্কাউটিং এর গুরুত্ব তুলে ধরেন।

বাংলাদেশ স্কাউটস দৌলতখান উপজেলা শাখার সম্পাদক মোহাম্মদ আবু তাহের’র সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মনজুর আলম খান, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মহুয়া আফরোজ, পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম—সাধারণ সম্পাদক গোলাম নবী নবু, সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান টিপু, ভোলা জেলা স্কাউটস সম্পাদক জাকির তালুকদার, দৌলতখান উপজেলা স্কাউটস যুগ্ম—সাধারণ সম্পাদক শফিকুর রহমান ডাবলু, কোষাধ্যক্ষ শাখাওয়াত হোসেন সহ উপজেলা স্কাউটস্ নেতৃবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।