সর্বশেষঃ

হাজিপুর ফাজিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা আব্দুর রহিম (বড় হুজুর)’র ৪৬তম মৃত্যু বার্ষিকী পালিত

মোঃ মিরাজ হোসাইন ॥ ভোলা দৌলতখান উপজেলার হাজিপুর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা মাওলানা আব্দুর রহিম (বড় হুজুর) রহ: এর ৪৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়েছে। এছাড়াও ওই মাদ্রাসার ২০২৪ শিক্ষাবর্ষে অধ্যায়নরত শিক্ষার্থীদের ছবক ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। বুধবার (১৭ জানুয়ারি) সকাল ১১টায় মাদ্রাসার হলরুমে এ স্মরণসভা ও দোয়া মুনাজাতের আয়োজন করা হয়।
ওই মাদ্রাসার আরবি প্রভাষক মাওলানা নাজিউর রহমান জাযিরি’র সঞ্চালনায় অধ্যক্ষ মাওলানা মোহসিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন, হাজিপুর ফাযিল মাদ্রাসার গভর্নিং বডির সহ-সভাপতি ও হাজিপুর ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এবং রোটারিয়ান বীর মুক্তিযোদ্ধা এম.এন আলম। তিনি হাজীপুর ফাযিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা মরহুম আব্দুর রহিম (বড় হুজুর) রহ: এর কনিষ্ঠ পুত্র।
এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ টেলিভিশনের সাবেক মহা-পরিচালক ও হাজিপুর ফাযিল মাদ্রাসা প্রতিষ্ঠাতা আব্দুর রহিম বড় হুজুর এর পুত্রবধূ মিসেস শাহিদা আলম, তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান মোঃ মোশাররফ হোসেন দুলাল মিয়া, দৌলতখান পৌরসভা মেয়র জাকির হোসেন তালুকদার ও সাবেক কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা আবুল ফারাহ মিয়া, হাজিপুর ফাযিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা অলিউল্লাহ কবির সহ মাদ্রাসার শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা বৃন্দ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।