লালমোহন স্টুডেন্টস্ এসোসিয়েশনের নতুন কমিটি গঠন

লালমোহন প্রতিনিধি ॥ ভোলার লালমোহনে শিক্ষার্থীদের সংগঠন লালমোহন স্টুডেন্টস্ এসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক ও ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বুধবার রাতে নতুন এ কমিটির অনুমোদন দেন। এতে মো. সাফায়েত রহমানকে সভাপতি ও রাকিবুল হাসান রকিকে সাধারণ সম্পাদক করে আগামী ২ বছরের জন্য মোট ১২ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেওয়া হয়।
কমিটির অন্যরা হলেন:- মো. শাকিব ও অভি হাসান (সহ-সভাপতি), আমজাদ হোসেন হৃদয়, তাজউদ্দিন সাজিদ, তরিকুল ইসলাম রাফসান, মেহেদী হাসান শিহাব ও ফাহাদ হোসেন হিরা (যুগ্ম সাধারণ সম্পাদক)।
কমিটিতে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে মো. সাব্বির আহমেদ লিমন ও মো. রাতুলকে। এছাড়া নতুন এ কমিটিতে ফৌজিয়া নাজনিন অন্তরাকে দপ্তর সম্পাদক হিসেবে মনোনিত করা হয়।
নতুন এ কমিটির পক্ষ থেকে সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক ও ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওনসহ উপদেষ্টাবৃন্দের ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে। তারা সংগঠনটিকে গতিশীল ও শৃঙ্খলবদ্ধ রেখে কার্যক্রম পরিচালনা করেবেন বলেও জানান।
জানা যায়, ১৯৮৬ সালে ‘প্রতিভা বিকাশের সহযোগিতাই আমাদের লক্ষ্য, হোক না আঁধার তবুও চল’ এই প্রতিপাদ্যে শিক্ষার্থীদের নিয়ে এ সংগঠনটি আত্মপ্রকাশ করে। এরপর থেকে বিভিন্ন কর্মকা-ের মাধ্যমে ব্যাপক সুনাম কুঁড়িয়েছে লালমোহন স্টুডেন্টস্ এসোসিয়েশন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।