সর্বশেষঃ

ভোলায় কোন সন্ত্রাসের রাজত্ব চলবে না : মেয়র মনির

এম রহমান রুবেল ॥ ভোলায় কোন মিথ্যুক সন্ত্রাস, ভুমিদস্যু চাঁদাবাজ ও মাদককারবারির রাজত্ব চলবে না। কেউ কাউকে চোঁখ রাঙালে আমরা ও চোঁখ রাঙাবো কাউকে ছাড় দেয়া হবে না। আঘাত আসলে পাল্টা আঘাত চলবে। আমরা বসে বসে আঙুল চুষবো না। শুক্রবার (১০ মে) বিকালে ভোলা ল্যাবএইড হাসপাতালের পিছনে আসন্ন ভোলা সদর উপজেলা পরিষদের নির্বাচনীয় উঠান বৈঠকে উপজেলা চেয়ারম্যান প্রার্থী (আনারস প্রতীক) আলহাজ্ব মোশারেফ হোসেন এর নির্বাচনীয় এক অনুষ্ঠানে ভোলা জেলা যুবলীগের সভাপতি ও পৌরসভার মেয়র মনিরুজ্জামান মনির এসব কথা বলেন। তিনি অপর প্রার্থীকে উদ্দেশ্য করে বলেন, আমাদের সাথে কারা আছে, আর আজকে আপনাদের কারা আছে দেখেন। আপনাদের সাথে আছে কদু সিরাজসহ আরো অনেকে তা দৃশ্যমান রয়েছে।
এসময় উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও আসন্ন উপজেলা পরিষদের জনজরীপের শীর্ষে থাকা উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব মোশারেফ হোসেন। তিনি বলেন, আমাকে আপনারা আগামী ২১ মে আনারস প্রতিকে তৃতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত করলে আমি কথা দিলাম, ভোলা সদর উপজেলার সংযোগবিহীন বাকি বাসা বাড়িতে গ্যাস সংযোগের দেয়ার চেষ্টা করবো এবং বাড়ি বাড়িতে শতভাগ বিদ্যুৎ ও গভীর নলকূপ (টিউবওয়েল) দিব।
মোশারেফ হোসেন আরো বলেন, ভোলার ১৩টি ইউনিয়নসহ ইলিশা হাইওয়ে অন্ধকার রাস্তায় সোলারের মাধ্যমে আলোকিত করার চেস্টা করা হবে। আমাকে পূনরায় চেয়ারম্যান বানালে কারো জমি জোরপূর্বক দখল নিলে কাউকে ছাড় দেওয়া হবে না। যার জমি সেই ভোগ দখল করবে। কেউ করতে চাইলে তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আইনের মাধ্যমে দ্রুত সমাধানের চেষ্টা করা হবে।
তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে ১৩টি ইউনিয়নের মসজিদের ইমাম মুয়াজ্জিনদেরকে সম্মানিত করবো। কারণ তারা যে টাকায় ইমামতি ও মুয়াজ্জিনি করে তাদের কস্ট হয়। আমি হতে পারলে সাধ্যমত চেষ্টা করবো তাদের কে সম্মানিত করতে।
মোশারেফ হোসেন আরো বলেন, আমার শেষ বয়সে কিছু চাওয়া পাওয়া নেই। আমি আপনাদের নিয়ে থাকতে চাই, তাই আমাকে তৃতীয় বারের মত আনারস প্রতিকে আগামী ২১ মে আপনারা আমাকে নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।