সর্বশেষঃ

চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেনের উঠান বৈঠকে ব্যাপক সাড়া

স্টাফ রিপোর্টার ॥ ভোলা সদর উপজেলায় দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উৎসবের আমেজ সৃষ্টি হয়েছে পুরো উপজেলায়। বৃহস্পতিবার (৯ মে) সন্ধ্যায় সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের মাঝিরহাট এলাকায় কয়েক হাজার লোক নিয়ে উঠান বৈঠক করেছেন আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন।
আব্দুল হাই মাষ্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোশাররফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা পৌরসভার মেয়র আলহাজ্ব মনিরুজ্জামান মনির, উপজেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আজিজুল ইসলামসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
উপজেলার বিভিন্ন এলাকায় প্রতিদিনই নির্বাচনী পথসভা, গণসংযোগ, কর্মীসভা ও উঠান বৈঠক করছেন তিনি। বিভিন্ন বয়সী ভোটারদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে তার উঠান বৈঠকগুলোতে। উঠান বৈঠকে মফিজল নামে এক ভোটার বলেন, মোশারেফ হোসেন চেয়ারম্যান হলে আমাগো এ অঞ্চলের অনেক উন্নয়ন হবে।

ব্যক্তিগত জীবনে মোশারেফ হোসেনের কোনো কলঙ্ক নেই, সব সময় অসহায় মানুষের পাশে দাঁড়ায় সে। মানুষের বিপদে আপদে নিজেকে বিলিয়ে দেয় সে। তাই উপজেলাবাসী এবারও মোশারেফ হোসেনকে ভোট দিয়ে বিজয়ী করবে।
ভোলা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন বলেন, ছোটবেলা থেকেই আমার চলাচল গ্রামের সাধারণ মানুষের সঙ্গে। নির্বাচনে অংশ নিয়ে যে পরিমাণ ভালোবাসা পাচ্ছি, তাতে আমি মুগ্ধ। যেখানেই উঠান বৈঠক করছি, সেখানেই মুরুব্বিরা আমাকে এমনভাবে দোয়া করছেন যে আমি জয়ের ব্যাপারে আশাবাদী।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।