সর্বশেষঃ

হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত-৫, শতাধিক আহত

ডেস্ক রিপোর্ট ॥ হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। এ সময় শতাধিক লোক আহত হয়েছে। নিহতরা হলেন, আগোয়া গ্রামের আব্দুল কাদির (২৫), সিরাজ মিয়া (৫০) ও লিলু মিয়া (৪০)। বাকি নিহত ও আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। বৃহস্পতিবার (৯ মে) দুপুরে উপজেলার আগোয়া বাজারে এ ঘটনা ঘটে বলে অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে জানান।
পলাশ রঞ্জন দে বলেন, উপজেলায় মন্দরী ইউনিয়নের আগোয়া গ্রামে ইউপি সদস্য সোহেল মিয়ার সঙ্গে পরাজিত ইউপি সদস্য প্রার্থী বদির মিয়ার বিরোধ ছিল। আজ দুপুরে এই দুইজনের সমর্থনকারী অটোরিকশাচালক আব্দুল কাদির ও স্ট্যান্ড ম্যানেজার বদির মিয়ার মধ্যে বাজারে ঝগড়া হয়। একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে ঘটনাস্থলেই আব্দুল কাদির ও সিরাজ মিয়ার মৃত্যু হয়। এতে আরও শতাধিক মানুষ আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে নিলে চিকিৎসক লিলুসহ আরও দুইজনের মৃত ঘোষণা করেন।
স্থানীয়রা জানান, সংঘর্ষ চলাকালে উভয়পক্ষ দুই দিক থেকে দেশীয় অস্ত্র ও ইটপাটকেল ছুড়তে থাকেন। এ সময় সংঘর্ষকারীরা একে অন্যের বসতঘর ভাঙচুর করেন। এদিকে স্থানীয় এক জনপ্রতিনিধি জানান, সংঘর্ষে ৫ জন নিহত ও শতাধিক মানুষ আহত হয়েছেন। ঘটনার পর থেকে গ্রেপ্তার আতঙ্কে এলাকা ছেড়ে পালিয়েছেন পুরুষ সদস্যরা। বাংলানিউজ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।