সর্বশেষঃ

ভোলায় মাদরাসা পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ মোশারেফ হোসাইন

স্টাফ রিপোর্টার, লালমোহন ॥ জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ ভোলা জেলায় মাদ্রাসা পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মুহাম্মাদ মোশাররফ হোসাইন। লালমোহন থানায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ও শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়ে গত ৬ মে জেলা পর্যায়ে অংশগ্রহণ করে শ্রেষ্ঠ অধ্যক্ষ হিসেবে নির্বাচিত হন তিনি।
আলহাজ্ব মাওলানা মুহাম্মাদ মোশাররফ হোসাইন ২০১৮ সনের ৫ অক্টোবর থেকে দক্ষতা ও নিষ্ঠার সাথে লালমোহন ইসলামিয়া কামিল মাদরাসা অধ্যক্ষের দায়িত্ব পালন করছেন। ছারছীনা দারুসসুন্নাত কামিল মাদরাসা থেকে ১৯৯৪ সালে কামিল (স্নাতকোত্ত) ডিগ্রি অর্জন করে ২ নভেম্বর ১৯৯৬ সালের আরবি প্রভাষক হিসেবে লালমোহন ইসলামিয়া কামিল মাদরাসায় যোগদান করেন। দীর্ঘদিন যাবৎ তিনি বাংলাদেশের জমিয়াতুল মুদার্রেছীন জেলা ও উপজেলায় দায়িত্ব পালন করছেন। তার সকল কর্মকান্ডের ওপর বিবেচনা করে তাকে বিচারকগণ শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত করেন।
তিনি লালমোহন উপজেলার কালমা ইউনিয়ন ২নং ওয়ার্ডের কাদির হাওলাদার বাড়িতে ১৯৭৪ সালে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম মাওলানা মোঃ মোখলেছুর রহমান ও মায়ের নাম মরিয়ামুন নেছা। ৮ ভাই বোনের মধ্যে তিনি সকলের বড়। এদিকে তিনি শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় সাংবাদিক, শিক্ষক, ছাত্র -ছাত্রী, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ বিভিন্ন পেশাজীবী সংগঠন অভিনন্দন জানিয়েছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।