গলাচিপায় লঞ্চ ও ঘাট শ্রমিকদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

পটুয়াখালী গলাচিপা উপজেলায় লঞ্চ ও ঘাট শ্রমিকদের মাঝে জেলা প্রশাসনের সহায়তায় ত্রান বিতরণ করা হয়েছে। পটুয়াখালী গলাচিপা উপজেলায় ২৬ এপ্রিল আনুমানিক দুপুর দুইটার দিকে লঞ্চঘাটে চল্লিশ জন কর্মহীন দূর্পাল্লার লঞ্চ ও ঘাট শ্রমিকদের মাঝে উপজেলা পরিষদের চেয়ারম্যান মু. সাহিন ও উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার উপস্থিতি থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।পটুয়াখালী জেলা প্রশাসনের সহায়তায় ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি আলু, ১ কেজি চিনি ও হাত ধোয়ার সাবান সহ ত্রান বিতরন করা হয়।
এ সময়ে আরো উপস্থিত ছিলেন, গলাচিপা উপজেলা প্রকল্প বাস্তয়ন কর্মকর্তা এস,এম দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগ নেতা সরদার মোঃ শাহ আলম, উপজেলা শ্রমীক লীগের সভাপতি মোঃ আল- আমিন সহ বিভিন্ন গনমাধ্যম কর্মীরা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিষ কুমার বলেন, পটুয়াখালী জেলা প্রশাসনের সহায়তায় বিভিন্ন জরুরী যোগাযোগ ব্যবস্থা খেয়া ঘাট, লঞ্চ ঘাট, বাস স্ট্যান্ড, এবং দিন মজুর কর্মহীন শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরন করা হচ্ছে। মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে বর্তমান সরকারের নির্দেশ মোতাবেক দেশ ব্যাপী লক ডাউন পরিচালিত হওয়ায় কর্মহীন মানুষ ঘরবন্দী হয়ে পরে। সরকার জনগনের কল্যানে সব ধরনের সমস্যা মোকাবিলা করে যাচ্ছে। তবে স্বাস্থ্যবিধি মেনে চলুন, মার্ক্স ব্যাবহার করে নিজ পরিবার,সমাজ ও দেশকে নিরাপদ রাথুন।
ত্রাণ বিতরণের সময়ে উপজেলা চেয়ারম্যান মু.সাহিন সকলের উদ্দেশ্যে বলেন, বর্তমান মহামারী করোনা ভাইরাস ভয়াবহ আকারে বিস্তার করছে, নিজেকে, নিজের পরিবারকে বাচাঁতে হলে, আমাদের স্বাস্থ্য বিধি এবং সরকারি আইন মেনে চলতে হবে। মনে রাখতে হবে জীবনের চেয়ে জীবিকা বড় হতে পারেনা। সরকারের পক্ষ থেকে যতোটুক সম্ভব আমরা কর্মহীন জনসাধারণের পাশে থাকার আপ্রাণ চেষ্টা করছি। ঘরে থাকুন, প্রয়োজনে ঘর থেকে বের হলে অবশ্যই মাক্স ব্যাবহা করুন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।