সর্বশেষঃ

গলাচিপায় দুই ঝাঁ’র ভোট যুদ্ধ

পটুয়াখালীর গলাচিপা উপজেলায় ডাকুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত আসনে দুই জাঁয়ের ভোট যুদ্ধে ভোটারদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া। স্থানীয় সূত্রে জানা যায়, আসন্য ইউপি নির্বাচনে উপজেলার ডাকুয়ায় ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত (মহিলা) আসনে চার জন প্রতিদ্বন্দ্বী প্রার্থী রয়েছে। এই আসনে আট নম্বর ওয়ার্ডে তিন জন এবং সাত নম্বর ওয়ার্ডে এক জন নির্বাচনে প্রতিদ্বন্দ্বী। সাত নম্বর ওয়ার্ডের প্রতিদ্বনন্দ্বী এগিয়ে থাকলেও মুলত ভোট যুদ্ধেটা হওয়ার আশংকায় রয়েছে একই পরিবারের দুই ঝা এর মধ্যে।
স্থানীয় পঞ্চায়েত বাড়ির মৃত ওয়াজেদ সিকদার এর দুই পুত্রবধূ নির্বাচনে সক্রিয় ভাবে প্রতিদ্বনন্দ্বীতা করে আসছে বিগত নির্বাচন থেকে। গত নির্বাচনে বিজয়ী সাজেদা বেগম ও তার নিকট তম প্রতিদ্বনন্দ্বী ছিলেন ছোট ঝা পারুল বেগম। দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকা-ে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রান।তিনি বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।
এ ব্যাপারে বব মার্কার প্রার্থী পারুল বেগম বলেন, আমি গরিব দুখি মেহনতি মানুষকে নিয়ে কাজ করি। আসহায় মানুষের সাথে কাজ করতে গিয়ে বিভিন্ন সমস্যা সমাধানের চেষ্টা করেছি। বিগত নির্বাচনে অংশ নিয়েও কুট কৌশলের কারনে বিজয়ী হতে ব্যর্থ হতে হয়েছে যাহাতে আমার সমর্থকগণ সকল ধরনের সহযোগিতা থেকে বঞ্চিত হয়েছে। অসহায় অবহেলিত ও বঞ্চিত সমার্থকদের সাথে নিয়ে পুনরায় নির্বাচনে অংশগ্রহণ করেছি। এলাকা উন্নয়নের স্বার্থে সকল শ্রেনী পেশার জনগণকে সতর্কতা অবলম্বন করতে হবে। যাতে ১১ নভেম্বর নির্বাচনে কোন অপশক্তি ব্যাবহার না হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।