নির্বাচন করতে এসেছি, কেউ গুজবে কান দিবেন না : চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ ইউনুছ

স্টাফ রিপোর্টার ॥ ভোলা সদর উপজেলা নির্বাচনে ভোটারদের উদ্দেশ্য করে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ মিয়া বলেছেন, নির্বাচন করতে এসেছি, আপনাদের কাছে আসা ছাড়া বিকল্প নাই। গুজব-তাতে কোন কাজ হবেনা, গুজবে কেউ কান দেবেন না। ভোট মুল্যবান সম্পদ, টাকা দিয়ে কিনা ও জোর করে ছিনিয়ে নেয়ার চিন্তা ভাবনা অনেক দুরে। আমি সুখে-দুঃখে, মহামারি ও প্রাকৃতিক র্দূযোগে আপনাদের সাথে ছিলাম, আপনাদের সাথে থাকবো ইনশাআল্লাহ। শনিবার (২৭ এপ্রিল) চেয়ারম্যান প্রার্থী-আলহাজ্ব মোহাম্মদ ইউনুস মিয়া- সকাল থেকে রাত পর্যন্ত পশ্চিম ইলিশা, ভেদুরিয়া, বাপ্তা ইউনিয়নের বিভিন্ন স্থানে জনসংযোগ ও পথসভা তিনি এসব কথা বলেন।
ভোটারদের উদ্দেশ্য ইউনুছ মিয়া বলেন, আপনারা আমার প্রাণ, আমি আপনাদের-ছেলে, ভাই, ভাতিজা হয়ে আপনাদের সেবা করে বেচে থাকতে চাই। আমি টাকা-পয়সা কামাতে, দখল বাজি করতে, মানুষের প্রতি জুলুম-নির্যাতন চালাতে আসিনি। কারো জমি দখল করে ভোগ করার রাজনীতি আমি করি না। আমি কারো গিবত বা গুজব নিয়ে মাঠে নামিনি। বিগত ১৫ বছর উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। কারো কাছ থেকে কোন কাজে এক কাপ চাও খাইনি। সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তন করতে এবং মসজিদ-মাদ্রাসা, রাস্তা-ঘাট, স্কুল-কলেজসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য কাজ করাই আমার ধর্ম।
আরেকটি বিষয় জেনে রাখুন, নির্বাচন কমিশন ভোটের সিডিউল দিয়েছেন, বাংলাদেশ আওয়ামীলীগ সরকার দল থেকে প্রার্থী ও প্রতীক দেয়া বন্ধ করে দিয়ে নির্বাচন উন্মক্ত করে দিয়েছেন। যে কেউ নির্বাচন করতে পারবেন। কাউকে বাধা, হুমকি, দামকি ও কোন প্রকার গুজব ছড়ানো যাবে না। মনে রাখবেন আমিও জেলা আওয়ামীলীগের কর্মী, আমাকে ধাক্কা দিবেন ? আমি কি বসে থাকবো ? আপনারা আমাকে সমর্থন দিয়ে সাথে আছেন। বাকীরাও আমাকে তাদের বুকে টেনে নিবে। আগামী ২১ মে কেন্দ্রে যাবেন নির্ভিঘেœ পছন্দের প্রার্থীদেরকে ভোট দিবেন। ভোট শেষে কেন্দ্রে থেকে ভোট গননা করে ফল নিয়ে বাড়ি যাবেন। এটাই আমাদের দল ও নেতার নির্দেশ। এসময় বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মী ও স্থানীয় জনতা উপস্থিত ছিলেন। তার নির্বাচনী এলাকার বিভিন্ন ইউনিয়নে ১৫টি পথসভা এবং ভোটারদের সাথে কুশল বিনিময় করেছেন। এবার ভোটার ও সমর্থকদের মধ্যে নির্বাচন নিয়ে আনন্দ উৎসব লক্ষ্য করা গেছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।