সর্বশেষঃ

বৃষ্টির জন্য লালমোহনে মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না

স্টাফ রিপোর্টার, লালমোহন ॥ তীব্র তাপপ্রবাহে বিপর্যস্ত জনজীবন। এই পরিস্থিতিতে স্বস্তির বৃষ্টির জন্য ভোলার লালমোহন উপজেলায় দ্বিতীয় দিনের মতো ইসতিসকার নামাজ আদায় করা হয়েছে। রোববার সকাল ৯ টার দিকে লালমোহন উপজেলার সর্বস্তরের ওলামায়েকরামের আয়োজনে পৌরশহরের ওয়েস্টার্ণ পাড়া কেন্দ্রীয় ঈদগাহ্ মাঠে এ নামাজ অনুষ্ঠিত হয়। নামাজে শত শত ধর্মপ্রাণ মুসল্লিরা অংশগ্রহণ করেন।
অনুষ্ঠিত ইসতিসকার নামাজের ইমামতি করেন লালমোহন করিম রোড জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল আউয়াল। এছাড়া নামাজের খুতবা এবং দোয়া মোনাজাতও পরিচালনা করেন তিনি। এ সময় মোনাজাতে দু’হাত তুলে মহান সৃষ্টিকর্তার কাছে স্বস্তি পেতে রহমতের বৃষ্টি এবং গুনাহ মাফের জন্য দোয়া করা হয়। মোনাজাতে কান্নায় ভেঙে পড়েন উপস্থিত মুসল্লিরা।


সালাতুল ইসতিসকার নামাজে অংশ নেয়া কয়েকজন মুসল্লি বলেন, গত বেশ কয়েকদিন ধরে অসহনীয় গরম পড়ছে। এই অসহনীয় গরমে মানুষসহ কষ্টে আছে পশু-পাখিরাও। শ্রমজীবী মানুষেরও কষ্টের শেষ নেই। এই কষ্ট দূর করে মহান আল্লাহ যেন রহমতের বৃষ্টি দেন, তাই সকলে মিলে ইসতিসকার নামাজ আদায় করেছি। মহান আল্লাহ আমাদের এই দোয়া কবুল করবেন ইনশাআল্লাহ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।