সর্বশেষঃ

বোরহানউদ্দিনে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ উদযাপন

মনিরুজ্জামান, বোরহানউদ্দিন ॥ ‘স্মার্ট শিক্ষা স্মার্ট দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ স্লোগানে রবিবার (২৮ এপ্রিল ) সকালে ভোলার বোরহানউদ্দিনে পালিত হয়েছে ‘কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪’। ভোলা পলিটেকনিক ইনস্টিটিউট এর আয়োজনে আধুনিক প্রযুক্তির চাহিদা পূরণের লক্ষ্যে প্রযুক্তি ও দক্ষতাভিক্তিক কারিগরি শিক্ষার প্রয়োজনীয়তা তুলে ধরে সপ্তাহব্যাপী এ কর্মসূচী আয়োজন করেন।
যার ধারাবাহিকতায় সকালে ইনস্টিটিউট অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মীর মঞ্জুর মোরশেদ’র নেতৃত্বে ও ইনস্টিটিউটের শিক্ষক-শিক্ষার্থীর অংশ গ্রহণে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি পৌরবাজারের গুরুত্বপূর্ণ সড়কসমূহ প্রদক্ষিণ করেন। ইনস্টিটিউট অধ্যক্ষের সভাপতিতে পরে অভিভাবক সম্মেলন ও একমত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় অধ্যক্ষ বলেন, টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জন এবং বর্তমান সরকারের স্মার্ট বাংলাদেশ গড়াসহ দেশের সার্বিক উন্নয়নের জন্য কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষাকে গুরুত্বের সঙ্গে দেখছেন বর্তমান সরকার।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ভোলা পলিটেকনিক ইনস্টিটিউট এর একাডেমিক ইনচার্জ ও চিফ ইন্সট্রাক্টর আরএসি মুজিব আলম মিঠু। চীফ ইন্সট্রাক্টর কম্পিউটার মো. মেহেদী হাসান, বোরহানউদ্দিন মহিলা কলেজের সহকারী অধ্যাপক মোঃ মনিরুজ্জামান, লালমোহন টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ইন্সট্রাক্টও আইটি সাপোর্ট শফিকুল ইসলাম রায়হান ও অভিভাবকবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।