সর্বশেষঃ

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে বোরহানউদ্দিন উপজেলা প্রশাসনের প্রতিবাদ

কুষ্টিয়া শহরের নির্মাণাধীন বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর ও অবমাননার প্রতিবাদে ভোলার বোরহানউদ্দিনে উপজেলার বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ প্রতিবাদ মিছিল ও সমাবেশ করেছে। শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে ওই কর্মসূচী পালিত হয়। এছাড়াও শিক্ষক, স্বাস্থ্যকর্মী সহ বিভিন্ন পেশাজীবী সংগঠনও প্রতিবাদ মিছিল ও সমাবেশে অংশ নেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুর রহমানের নেতৃত্বে প্রতিবাদ মিছিলটি উপজেলা চত্বর থেকে শুরু হয়ে বোরহানউদ্দিন পৌর শহরের বিভিন্ন সড়কসমুহ প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়ে সমাবেশ করে।  সমাবেশে বক্তৃতা করেন,উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকতা(টিএইচএ) ডা. তপতী চৌধুরী, যুব উন্নয়ন কর্মকর্তা মো. মিজানুর রহমান, বোরহানউদ্দিন থানার ওসি(তদন্ত) মো. বশির আলম প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের স্থপতি। তিনি বাংলাদেশের অস্তিত্ব। বাংলাদেশের সংবিধান সর্বোচ্চ আইন। সংবিধানে জাতির পিতার সম্মান সমুন্নত রাখার বিধান সংরক্ষিত। বঙ্গবন্ধুর ভাস্কর্যে হাত দিয়ে স্বাধীনতাবিরোধী মৌলবাদী অপশক্তি বাংলাদেশের অস্তিত্বে আঘাত করেছে। তা কোন মতেই মেনে নেয়া যায়না।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।