সর্বশেষঃ

লালমোহনে ভাইয়ের হামলায় হাসপাতালে ভাই

স্টাফ রিপোর্টার, লালমোহন ॥ ভোলার লালমোহন উপজেলায় বড় ভাইয়ের হামলায় হাসপাতালে বেডে কাতরাচ্ছেন আরেক ভাই। হামলার শিকার ভাই হলেন মাওলানা মো. মোখলেছুর রহমান। তিনি উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের চরমোল্লাজী এলাকার মোস্তফা বেপারী বাড়ির আব্দুর রবের ছেলে। এছাড়া মোখলেছুর রহমান নিজেকে ঢাকা জজ কোর্টের একজন শিক্ষানবীশ আইনজীবী হিসেবে দাবি করেছেন।
অভিযোগ করে মাওলানা মো. মোখলেছুর রহমান জানান, আমি ঢাকায় থাকি। ঈদের ছুটিতে বাড়িতে এসেছি। আমার বড় ভাই মো. হাবিব উল্যাহর সঙ্গে চাকরি ও জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এরই জেরে বৃহস্পতিবার (১৮ই এপ্রিল) সকালে আমার ভাই হাবিব উল্যাহ এবং ভাতিজা নাজিম উদ্দিনসহ কয়েকজন মিলে আমার ঘরে জোরপূর্বক প্রবেশ করে। তাদের বাধা দিলে তারা সংঘবদ্ধভাবে আমাকে বেধড়ক মারধর করে। এছাড়া তারা ঘরের শোকেস ভেঙে নগদ অন্তত পাঁচ লাখ টাকা এবং ১০ ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে। পরে আমাকে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বর্তমানে আমি চিকিৎসাধীন। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার কামনা করছি।
এসব অভিযোগের ব্যাপারে বড় ভাই হাবিব উল্যাহ বলেন, এ ধরনের কোনো ঘটনা ঘটেনি। উল্টো মোখলেছুর রহমান আমাদের ওপর হামলা করেছে। তার হামলায় আহত হয়ে আমিও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছি।
তবে এ ঘটনায় কোনো অভিযোগ দায়ের হয়েছে কিনা জানতে লালমোহন থানার ওসি এসএম মাহবুব উল আলমকে মুঠোফোন একাধিকবার কল দিলেও তিনি রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।