সর্বশেষঃ

ভোলায় ঈদুল ফিতর উপলক্ষে নৌ-থানার মতবিনিময় সভা অনুষ্ঠিত

বনি আমিন, ইলিশা ॥ ঈদুল ফিতর উপলক্ষে যাত্রীদের সার্বিক নিরাপত্তার কথা চিন্তা করে পূর্ব ইলিশা নৌ-থানার উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) বিকাল ৫টার দিকে অফিসের মধ্যে ওসি বিদ্যুৎ কুমার বড়ুয়ার নেতৃত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময়ে উপস্থিত ছিলেন ইলিশা তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ গোলাম মোস্তফা, ইলিশা কোস্ট গার্ড টিমের সিসি মো: ইউনুস, ঘাট ইজাদার এবং আওয়ামীলীগের ইলিশা ইউনিয়নের সভাপতি সোহরাওয়ার্দী মাস্টার, ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন।
ইলিশা তদন্তে কেন্দ্র ইনচার্জ জনাব গোলাম মোস্তফা বলেন, ঈদ উপলক্ষে ঘরমুখি মানুষের নিরাপত্তা দেওয়ার জন্য আমাদের পুলিশ টিম সার্বক্ষণিকভাবে কাজ করার চেষ্টা করব। যেন কোন মানুষ হয়রানির শিকার না হয়।
নৌ থানার ওসি বিদ্যুৎ কুমার বড়ুয়া বলেন, যাত্রীদের নিরাপত্তার জন্য আমরা ইলিশিা ঘাটে একটি কন্ট্রোল রুম তৈরি করব। ওই কন্ট্রোল রুমের মাধ্যমে সব সময় যাত্রীদের সেবায় নিয়োজিত থাকবে আমাদের নৌ পুলিশের একটি টহল টিম। তিনি আরো বলেন, যাত্রীদের সেবায় আমাদের মূল লক্ষ্য। ঈদে যেন কোন যাত্রী দুর্ভোগে না পড়তে হয় সেদিকে আমরা সব সময় নজর দেওয়ার চেষ্টা করব।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।