সর্বশেষঃ

বাবার পাশেই শায়িত হলেন উপাধ্যক্ষ নিজাম উদ্দিন

ইয়ামিন হোসেন : উত্তর ভোলার ঐতিহ্যবাহী মৌলভীরহাট হোসাইনিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার উপাধ্যক্ষ নিজাম উদ্দিনকে অশ্রুসিক্ত হ্নদয়ে শেষ বিদায় দিয়েছেন ছাত্র, সহকর্মী, পরিবার ও শুভাকাঙ্ক্ষীরা।
আজ দুপুরে তার দীর্ঘ দিনের কর্মস্থল মৌলভীরহাট মাদ্রাসার মাঠে হাজারো মুসুল্লিদের উপস্থিতিতে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে বাবার কবরের পাশে দাফন করা হয়।
উপাধ্যক্ষ নিজাম উদ্দিনের স্মৃতিচারণ করতে গিয়ে জানাজা মাঠে কাঁদলেন অধ্যক্ষ নজরুল ইসলাম, শিক্ষা কর্মকতা সিরাজুল ইসলাম শাওন।
জানাজা নামাজে উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা চেয়ারম্যান ও মাদ্রাসার সভাপতি আলহাজ্ব মোশারেফ হোসেন, সেনা কর্মকর্তা তৌফিক আমিন রনি, ইলিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন, ভোলা আলিয়া মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মোবাশ্বিরুল হক নাইম, সাবেক মুহাদ্দিস মাওলানা ফজলুল করিম, জেলা শিক্ষা কর্মকর্তা সিরাজুল ইসলাম শাওন, ভোলা আইনজীবী সমিতির সহ সভাপতি এডভোকেট ইলিয়াস সুমন, মৌলভীরহাট হোসাইনিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ নজরুল ইসলাম,  শিক্ষক নেতা মাষ্টার জাকির হোসেন, এডভোকেট মনিরুল ইসলাম, গাজীপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোর্শেদ আলম নোমান, প্রভাষক মাওলানা কামাল হোসেনপ্রমুখ।
উল্লেখ: গতকাল সকালে উপাধ্যক্ষ নিজাম উদ্দিন স্ট্রোক করলে ভোলা থেকে ঢাকা রেফার করা হয়। ঢাকা হ্নদ রোগ ইন্সটিটিউটে গত রাতে তিনি মৃত্যুবরণ করেন।
৪৯ বছর বয়সী এ শিক্ষক মৃত্যুকালে দুই ছেলে ও স্ত্রীসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।