সর্বশেষঃ

বিএনপি সন্ত্রাসে বিশ্বাসী আর আওয়ামীলীগ উন্নয়নে- ভোলায় জবি ছাত্রলীগ সভাপতি ইব্রাহীম ফরাজী

বিএনপি জামাতের আমলে ইলিশা রাজাপুরসহ ভোলার বেশির ভাগ রাস্তাই ছিলো কাচাঁ। হাঁটু সমান পানি দিয়ে বর্ষাকালে মানুষ হাটতে হয়েছে। অন্যদিকে আওয়ামীলীগের আমলে প্রতিটা রাস্তা পাকা হয়েছে। আওয়ামীলীগ উন্নয়নে বিশ্বাসী আর বিএনপি জামাত সন্ত্রাস, জালাও পোড়াও তে বিশ্বাসী বলে মন্তব্য করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রলীগের আসন ভিত্তিক সমন্বয়ক কমিটির ভোলা সদর-১ আসনের আহ্বায়ক ইব্রাহীম ফরাজী ।
গতকাল সন্ধ্যায় ইলিশা ৫নং ওয়ার্ডে ভোলা সদর আসনের নৌকার প্রার্থী তোফায়েল আহমেদ এর পক্ষে উঠান বৈঠকে এ কথা বলেন তিনি।
এ সময় ইব্রাহীম ফরাজী বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় আছে বলেই শতশত কোটি টাকা দিয়ে মেঘনার কড়ালগ্রাস থেকে ভোলাকে রক্ষা করা হয়েছে। বিএনপি একটা ইট ও ফালাতে পারেনি।


মেধাবী এ ছাত্রনেতা বলেন, তোফায়েল আহমেদ ভোলায় অনেক উন্নয়ন করেছেন। তার করা উন্নয়ন দৃশ্যমান। এ দ্বারা অব্যাহত রাখতে আগামী ৭ই জানুয়ারী কেন্দ্রে গিয়ে শতভাগ নৌকায় ভোট দিয়ে প্রমান করবেন যে আপনারা ও ভোলার উন্নয়ন চান।
এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন, জেলা যুব মহিলালীগের আহ্বায়ক খাদিজা আকতার স্বপ্না, আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সরোয়াদী মাষ্টার, সাধারণ সম্পাদক আমির হোসেন বাবুল, সহ সভাপতি হোসেন মিয়াপ্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।