সর্বশেষঃ

নির্বাচন উপলক্ষে বোরহানউদ্দিনে আ’লীগ নেতা-কর্মীদের সাথে আলী আজম মুকুল’র মতবিনিময়

মোঃ ইকবাল হোসেন, বোরহানউদ্দিন ॥ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোলা-২ তথা (বোরহানউদ্দিন-দৌলতখান) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী, আলী আজম মুকুল এর সাথে বোরহানউদ্দিন উপজেলার আওয়ামী লীগের নেতাকর্মীদের সথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বোরহানউদ্দিন উপজেলা সড়ক প্রার্থীর নিজ বাসার সামনে, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার এর সভাপতিত্বে, প্রধান অতিথির বক্তব্যে আলী আজম মুকুল বলেন, বিএনপি একটি সন্ত্রাসী সংগঠন। ২০১৪ সালের নির্বাচনের পরে তারা জালাও পোড়াও করে এদেশের মানুষকে হত্যা করেছে, তাই কানাডার আদালত তাদের সন্ত্রাসী সংগঠন হিসেবে আখ্যা দিয়েছেন।
নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশ এগিয়ে, তাই মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার লক্ষ্য, ৭ জানুয়ারী নৌকায় ভোট দিন। সভায় আরো বক্তব্য রাখেন বোরহানউদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, রফিকুল ইসলাম মিয়া, সাংগঠনিক সম্পাদক রাসেল আহমদ মিয়া, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি তাজউদ্দীন খানসহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতা কর্মী ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ।
মতবিনিময় সভা শেষ করে আওয়ামী লীগ দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে নৌকার প্রার্থী আলী আজম মুকুল বোরহানউদ্দিন পৌর বাজারে সো-ডাউন ও লিফলেট বিতরণ করে। এ সময় বাজারে তার সাথে সর্বস্তরের জনগণ স্বতঃস্ফূর্তভাবে সোডাউনে অংশগ্রহণ করেন।


স্থানীয় ভোটাররা মনে করেন, বিগত সময়ে আলী আজম মুকুল এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন। বিশেষ করে মেঘনা ভাঙ্গন কবলিত এলাকায় সিসি ব্লক দ্বারা বেষ্টিত করে নদী ভাঙ্গা রোধে ব্যাপক ভূমিকা রেখেছেন। এছাড়াও মাদক, সন্ত্রাস, ভূমিদস্য দমনে জিরো টলারেন্স ছিলেন তিনি। তার এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে চান এখানকার ভোটাররা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।