সর্বশেষঃ

নৌকা প্রার্থীর নির্বাচনী প্রচারণায় মুখরিত ভোলা-২ আসন

মোঃ ইকবাল হোসেন, বোরহানউদ্দিন ॥ ভোলা-২ আসনে নির্বাচনী উত্তাপ ছড়াচ্ছে পাড়া মহল্লায়। নৌকার বিজয় নিশ্চিত করতে ভোলা-২ (দৌলতখান-বোরহানউদ্দিন) সংসদীয় আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলী আজম মুকুল প্রচার-প্রচারণায় মাঠে নেমেছে। বুধবার (২০ ডিসেম্বর) সকালে আওয়ামীলীগ দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে নৌকার প্রার্থী আলহাজ্ব আলী আজম মুকুল বোরহানগঞ্জ বাজারে সো-ডাউন ও লিফলেট বিতরণ করে। এ সময় বোরহানগঞ্জ বাজারে তার সাথে সর্বস্তরের জনগণ স্বতঃস্ফূর্তভাবে সো-ডাউনে অংশগ্রহণ করেন। তৃতীয় লিঙ্গের অর্ধ শতাধিক হিজড়া সম্প্রদায় নৌকা মার্কার পক্ষে লিফলেট বিতরণ মধ্য দিয়ে ভোট প্রার্থনা করেন।
নৌকার প্রার্থী আলী আজম মুকুলের পক্ষে কেন তারা ভোট চাইছে এমন প্রশ্নে তৃতীয় লিঙ্গের রুবি জানান, বাংলাদেশে তৃতীয় লিঙ্গের হিজরা গোষ্ঠী সেটা অবহেলিত রয়েছে। কিন্তু ভোলা-২ আসনে আলী আজম মুকুল এমপি থাকাকালীন সময় তাদেরকে থাকার জন্য ঘরের ব্যবস্থা করে দিয়েছেন। সরকারিভাবে বিভিন্ন সুযোগ সুবিধাও দিয়েছেন।
স্থানীয় ভোটাররা মনে করেন, বিগত সময়ে আলী আজম মুকুল এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন। বিশেষ করে মেঘনা ভাঙ্গন কবলিত এলাকায় সিসি ব্লক দ্বারা বেষ্টিত করে নদী ভাঙ্গা রোধে ব্যাপক ভূমিকা রেখেছে এমপি মুকুল। মাদক, সন্ত্রাস, ভূমিদস্য দমনে জিরো টলারেন্স ছিলেন তিনি। তার এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে চান এখানকার ভোটাররা।
বোরহানগঞ্জ বাজারে লিফলেট বিতরণ কালে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভা মেয়র রফিকুল ইসলাম, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি নাগর হাওলাদারসহ আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।