সর্বশেষঃ

নাগরিক প্ল্যাটফম এর উদ্যোগে ঢাকায় যুবদের জন্য উন্নয়ন সাংবাদিকতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

সনদ তুলে দিচ্ছেন সিপিডির প্রধান ও অর্থনীতিবিদ ডক্টর দেবপ্রিয় ভট্টাচার্য।

এসডিজি বাস্তবায়নে নাগরিক প্ল্যাটফর্ম,বাংলাদেশের আয়োজনে ঢাকার মহাখালী ব্র্যাক সেন্টারে রবিবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত যুবদের জন্য উন্নয়ন সাংবাদিকতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সূচনা বক্তব্য রাখেন, সেন্টার ফর পলিসি ডায়ালগ (সিপিডি) সিনিয়র রিসার্চ ফেলো তৌফিকুল ইসলাম খান। প্রেক্ষিত উপস্থাপন করেন, এসডিজি বাস্তবায়নে নাগরিক প্ল্যাটফর্ম, বাংলাদেশ এবং সিপিডির ফেলো অধ্যাপক মোস্তাফিজুর রহমান। এরপর উন্মুক্ত আলোচনার মধ্যে দিয়ে প্রথম অধিবেশনে সমাপ্ত ঘটে।

দ্বিতীয় অধিবেশনের সূচনা বক্তব্য রাখছেন, সিপিডি (সংলাপ ও প্রচার) যুগ্ম পরিচালক অভ্র ভট্টাচার্য। অংশগ্রহণকারীদের উপস্থাপনার উপর মন্তব্য রাখেন, দ্যা বিজনেস স্টান্ডার্স সম্পাদক ইনাম আহমেদ, দৈনিক প্রথম আলো অনলাইন প্রধান শওকত হোসেন মাসুম। মূল আলোচনা করেন, দ্যা ডেইলি স্টার মাল্টিমিডিয়া প্রধান অনন্ত ইউসুফ। পর্যবেক্ষণ উপস্থাপনা করেন, ডিবিসি সম্পাদক প্রণব সাহা । সমাপনী বক্তব্য রাখেন, নাগরিক প্ল্যাটফম আহ্বায়ক ও সিপিডির ফেলো দেবপ্রিয় ভট্টাচার্য। পরে সনদ বিতরণের মধ্যে দিয়ে সমাপ্তি ঘটে। কর্মশালায় ভোলার বহুল প্রচারিত দৈনিক ভোলার বাণীর সিনিয়র স্টাফ রিপোর্টার ও তরঙ্গ নিউজের ভোলা জেলা প্রতিনিধি ইয়ামিন হোসেন অংশগ্রহণ করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।