সর্বশেষঃ

মহান বিজয় দিবস উপলক্ষে ডাঃ রাজে’র উদ্যোগে ফ্রি মেডিক্যাল ক্যাম্প

মোঃ মিরাজ হোসাইন, দৌলতখান ৷৷ ভোলার বোরহানউদ্দিনে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে অধ্যাপক ডাঃ আফতাব ইউসুফ রাজে’র উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যম্পের আয়োজন করা হয়েছে। এছাড়াও তিনি বিভিন্ন বিশেষ দিবসগুলোতে সম্পূর্ণ বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন। তিনি ভোলা-২ আসনের সাবেক সাংসদ ও সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট ইউসূফ হোসেন হুমায়ুন এর ছেলে। অধ্যাপক ডাঃ আফতাব ইউসুফ রাজ স্কয়ার হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ও শিশু বিভাগের বিভাগীয় প্রধান এবং বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য।

শনিবার (১৬ ডিসেম্বর ) সকাল থেকে বিকাল পর্যন্ত বোরহানউদ্দিন জনকল্যাণ ডায়াগনস্টিকে দিনব্যাপী নারী, পুরুষ ও শিশুসহ প্রায় ৩০০ শতাধিক রোগীদের সম্পূর্ণ বিনামূল্যে চিকিৎসা সেবা দেন। এছাড়াও রোগী দেখেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (পিজি) চর্ম ও যৌন রোগ এর বিশেষজ্ঞ ডাঃ মোঃ আমিনুল ইসলাম।

সেবা নিতে আসা একাধিক রোগী জানান, আমরা গ্রামের মানুষ শহরে গিয়ে চিকিৎসা করার মত সামর্থ্য আমাদের নেই। আমরা খুব অসহায়। তার মত বড় চিকিৎসকের বিনামূল্যে সেবা পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা তার জন্য মহান আল্লাহর কাছে দোয়া করবো।

অধ্যাপক ডাঃ আফতাব ইউসুফ রাজ জানান, আমি করোনাকালীন সময় থেকে অদ্যাবধি ফ্রি চিকিৎসা সেবা দিয়ে আসছি। আল্লাহ আমাকে যতদিন ভালো রাখবে ততদিন পর্যন্ত এই ফ্রি চিকিৎসা সেবা অব্যাহত থাকবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।