সর্বশেষঃ

দৌলতখানে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

মো: মিরাজ হোসাইন, দৌলতখান ॥ “উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ভোলার দৌলতখান উপজেলায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত হয়েছে। শনিবার (৯ ডিসেম্বর) দুর্নীতি দমন কমিশন, উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি এ উপলক্ষে মানবন্ধন, র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করেন।
উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি শফিকুল মাওলা ফারুক। দৌলতখান সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাখাওয়াত হোসেন সোহাগ এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার পাঠান মোঃ সাইদুজ্জামান, সহকারী কমিশনার (ভূমি) মুন্নী ইসলাম, অফিসার ইনচার্জ (ওসি) সত্যরঞ্জন খাসকেল, বরিশাল বিভাগের সহকারী পরিচালক (দুদক) মোঃ আবুল কালাম হাওলাদার, দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক অশিত রঞ্জন দাস, খায়ের হাট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ মান্নান।
এসময় উপস্থিত ছিলেন সহকারী পরিচালক (দুদক) জাকির হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনিসুর রহমান, এলজি ইডি কর্মকর্তা শ্যামল দত্ত গাউন, দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি বশির আহমেদ, অবসরপ্রাপ্ত শিক্ষিকা হাসিনা বেগম, দুপক সদস্য ও সাংবাদিক এম এ আশরাফ, শিক্ষিকা কাজল রেখা, দুপক সদস্য সোহাগ, যুব শক্তি কম্পিউটার এর কর্ণধার রিয়াজুল ইসলাম ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা সহ সামাজিক গণ্যমান্য ব্যক্তি প্রমুখ।


সভায় বক্তারা বলেন, উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে দেশ। দেশের এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে দূর্নীতি রোধ করতেই হবে। শুধু আর্থিক অনিয়মই নয়, দায়িত্বে অবহেলাও দুর্নীতি। আমাদের সবাইকে দুর্নীতির বিরদ্ধে সোচ্চার হতে হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।