সর্বশেষঃ

তজুমদ্দিনে নৌ-বাহিনী পরিচয়ে চাঁদা আদায়ের সময় দুই ভূয়া সদস্য আটক

ভোলার বাণী রিপোর্ট ৷৷  ভোলার তজুমদ্দিনে নৌ বাহিনীর সদস্য পরিচয়ে গরু ও সেলাই মেশিন দেয়ার নামে প্রতারণার মাধ্যমে চাঁদা আদায় করার সময় দুইজনকে আটক করেছে থানা পুলিশ। তাদের দুই জনই নৌবাহিনীর পোশাক, ক‍্যাপ ও জুতা পরিহিত ছিল। পুলিশ তাদের কাছ থেকে সরকার অনুমোধিত লেখা ১০ বান্ডিল  প্যাড, আইডি কার্ড, দুই সেট পোশাক, কেপ,জুতা, চশমা জব্দ করেন।

রবিবার বিকালে তজুমদ্দিনের চাঁদপুর ইউনিয়নের চরমোজাম্মেল থেকে নৌ-বাহিনীর পোশাক পড়া মোঃ রহিম ভূইয়া ও মোঃ সজিব নামে দুই ভূয়া নৌ-সদস্যকে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোপর্দ করেন।

চাঁদপুর ইউনিয়ন চেয়ারম্যান শহিদুল্লাহ কিরণ জানান, ৬নং ওয়ার্ডের চরমোজাম্মেল মুক্তিযোদ্ধা বাজারের লোকজন আমাকে মোবাইলে জানান, নৌবাহিনীর পোশাক পড়া দুইজন ব্যক্তি গরু ও সেলাই মেশিন দিবে বলে এক হাজার টাকা করে দাবি করছেন। আমি তাৎক্ষণিক চরে প্রকল্পের কাজে নিয়োজিত নৌবাহিনীর সিসি কামালউদ্দিন, ইউএনও শুভ দেবনাথ, ওসি মাকসুদুর রহমান মুরাদকে জানাই। যাচাই পূর্বক তাদের থানায় আনা হয়।

তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ  মাকসুদুর রহমান মুরাদ জানান, গতকাল রাতে নৌবাহিনীর সদস্য পরিচয় দেয়া ভূয়া ২জনকে আটক করে চরমোজাম্মেলের লোকজন। খবর পেয়ে তাদেরকে তজুমদ্দিন থানায় নিয়ে আসা হয়। তাদের কথাবার্তা সন্দেহজনক ও প্রতারণার আলামত পাওয়ায় ১। মোঃ রহিম ভূইয়া, পিতা মৃত মহব্বত আলী ভূইয়া, মাতা ফরিদা বেগম, পন্তবাজার, উৎরাই, মুরাদনগর, কুমিল্লা। ২। মোঃ সজিব, পিতা মোঃ রফিক, মাতা পিয়ারা বেগম,ঠিকানা চরবাদাম, রামগতি, লক্ষিপুর।

আটককৃত রহিম ভূইয়া জানান, নৌ-বাহিনীতে বাবুর্চি পদে চাকরি করে ২০২১ সালে অবসরে আসেন। সজিবের ভাই নৌবাহিনীতে কর্মরত আছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।