সর্বশেষঃ

জেলা তথ্য অফিসের আয়োজনে দৌলতখানে নারী সমাবেশ অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি ॥ ভোলা জেলা তথ্য অফিসের আয়োজনে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ)’র আওতায় গত সোমবার (১৮ সেপ্টেম্বর) দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ফকিরবাড়ি সরকরি প্রাথমিক বিদ্যালয় হলরুমে নারী সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা তথ্য অফিসারের সভাপতিত্বে সামাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আমিনুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তর জয়নগর ইউনিয়নের চেয়ারম্যান মো: বশির, উপজেলা শিক্ষা অফিসার মো: তৌহিদুল ইসলাম, স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মো: ফিরোজ কবির, ফকির বাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাহিদ আক্তারসহ শিক্ষক-শিক্ষীকসহ প্রায় চার শতাধিক নারী উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্যে জেলা তথ্য অফিসার মো: নুরুল আমিন মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং, বিভিন্ন ক্ষেত্রে সরকারের সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, স্মার্ট বাংলাদেশ, ভিশন: ২০৪১ এর লক্ষ্যে ও অর্জনসমূহ এবং নৈতিকতা ও মূল্যবোধ, গুজব, সাম্প্রদায়িকতা, সরকার ও রাষ্ট্রবিরোধী অপপ্রচার এবং অপরাজনীতি প্রতিরোধ, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও নাশকতা, ইভটিজিং, বাল্যবিবাহ ইত্যাদি বিষয় তুলে ধরে বক্তব্য প্রদান করেণ। এছাড়াও বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলেধরে বক্তরা বক্তব্য প্রদান করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।