সর্বশেষঃ

ভোলা জেলার শ্রেষ্ঠ ওসি তজুমদ্দিন থানার মুরাদ

স্টাফ রিপোর্টার ॥ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, সর্বোচ্চ ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার এবং মাদক উদ্ধারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় ভোলা জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ। বৃহস্পতিবার দুপুরে ভোলা জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম শ্রেষ্ঠ ওসি হিসেবে মাকসুদুর রহমান মুরাদকে সম্মাননা স্মারক ও ক্রেস্ট তুলে দেন।
জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মাকসুদুর রহমান মুরাদ। তিনি বলেন, এই স্বীকৃতির মাধ্যমে কাজে আরো উৎসাহ বাড়বে। সামনের দিকে আরো সুন্দরভাবে কাজ করবো ইনশাআল্লাহ। আমি আশা করি আমার কাজকে নির্বিঘ্ন করতে তজুমদ্দিন থানা এলাকার রাজনৈতিক, সামাজিক ও সাধারণ জনগণ সব সময় পাশে থাকবেন।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মো. আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রিপন চন্দ্র সরকার, মো. জহুরুল ইসলাম হাওলাদার (লালমোহন সার্কেল), সহকারী পুলিশ সুপার মো. মাসুম বিল্লাহ (তজুমদ্দিন-চরফ্যাশন সার্কেল) সহ বিভিন্ন থানার ওসিগণ উপস্থিত ছিলেন। প্রসঙ্গত, এরআগে ভোলার লালমোহন থানায় কর্মরত থাকাকালীন সময়ে নিজের কর্ম দক্ষতার কারণে জেলায় পাঁচবার ও বিভাগে একবার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হন মো. মাকসুদুর রহমান মুরাদ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।