সর্বশেষঃ

চরফ্যাশনে ৬শ হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী পৌঁছে দিলেন সাবেক সচিব মেজবাহ উদ্দিন

চরফ্যাশন প্রতিনিধি।। ভোলার চরফ্যাশন উপজেলায় সাবেরা ফাউন্ডেশনের উদ্যোগে ৬শ হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার( ২০ এপ্রিল) সকালে উপজেলার কাশেমগঞ্জ সংলগ্ন জিন্নাগড় ইউনিয়নের দৌলতপুর গ্রামে সাবেক সচিব মেজবাহ উদ্দিন এ ঈদ সামগ্রী বিতরণ করেন।

জানাযায়, জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ভোলা ৪, চরফ্যাশন ও মনপুরার আসন থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনের বাংলাদেশ আওয়ামীলীগ থেকে সম্ভব্য মনোনয়ন প্রত্যাশী, সাবেক সচিব, অফিসার্স ক্লাবের সাধারন সম্পাদক, কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা উপদেষ্টা মেজবাহ উদ্দিন নিজ নিজ এলাকায় চসে বেড়াছে । সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ বিভিন্ন গণমাধ্যমে নিজেদেরকে তুলে ধরার চেষ্টা করছেন এই প্রার্থী । তিনি বিভিন্ন সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে উপস্থিত হয়ে কুশল বিনিময় করছেন । রমজানে ইফতার অনুষ্ঠানের আয়োজন কিংবা দানখয়রাতের মাধ্যমে নির্বাচনে প্রার্থী হওয়ার আগাম বার্তা দিচ্ছেন তিনি।

নির্বাচনে অংশগ্রহণে ইচ্ছুক সাবেক এই সচিব জানান, ঈদ সামনে রেখে ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠানের মাধ্যমে তিনি জনগণের কাছাকাছি পৌঁছাতে চান। দলের তৃণমূল নেতা-কর্মীরাও তাঁদের সঙ্গে আছেন।

তিনি আরো বলেন, সারা জীবন মানুষের কল্যানে কাজ করে যাচ্ছি, দলের হাইকমান্ড এ বিষয়ে অবগত, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তাকে চরফ্যাশন মনপুরার মানুষের পাশে থেকে কাজ করার পরামর্শ দেন। তিনি বলেন রাজনীতিতে ভালো মানুষদের আসা উচিত, না হয় খারাপ লোকদের দখলে রাজনীতি চলে গেলে সমাজে ভালো কিছু আশা করায় না। আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন সবুজ সংকেত তিনি পেয়েছেন দলীয় প্রধানের কাছে বিষয়টি বিশ্বস্ত সুত্রে নিশ্চিত হওয়া যায়।

তিনি বলেন দলের জন্য কাজ করব দল বিবেচনা করবে, নৌকা স্বাধীনতার প্রতিক নৌকা মার্কা জয় করলে দেশের মুক্তিযুদ্ধের চেতনা টিকবে, সাধারন মানুষের মাঝে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন চিত্র তুলে ধরতে হবে। দেশের সকল উন্নয়ের অবদান তার। তিনি গনসংযোগের অংশ হিসাবে গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। অনেক অসহায গরীব ও প্রতিবন্ধী বয়স্ক মানুষদের সরকারি ঘর দিয়েছেন। দলের মানুষের সাথে হাত মিলিয়ে বিভিন্ন সাহায্য সহযোগিতা এবং সমস্যা সমাধানের সহযোগিতা করেন।

গত ২দিনে তিনি তার মায়ের নামে প্রতিষ্টিত সাবেরা ফাউন্ডেশনের মাধ্যমে চরফ্যাশন উপজেলার শশীভুষন, দক্ষিন আইচা, চেয়ারম্যান বাজার, দুলার হাট, চর কলমী, জনতা বাজার, পৌরসভা সহ গুরুত্বপুন্য এলাকার বিভিন্ন গরীব অসহায় ও দুস্থদের মাঝে ১০ হাজার পিস শাড়ি ও নগদ অর্থ বিতরন করেছেন। মেজবাহ উদ্দিন গত ১৯ এপ্রিল বুধবার ঢাকা থেকে চরফ্যাশন পৌঁছেন। ২৬ এপ্রিল ঢাকার উদ্দেশ্য রওয়া হবেন। এবং চরফ্যাশনের সাধারন মানুষের সাথে ঈদ পালন ও শুভেচ্ছা বিনিময় করবেন।

এলাকার একাদিক নেতা কর্মীর সাথে আলাপ কালে তারা দলের নেতৃত্ব পরিবর্তনের পক্ষে মতামত দেন। একই লোক বার বার নেতৃত্ব থাকলে সাধারন মানুষ ও নেতা কর্মীরা জিম্মি হয়ে যায়। চরফ্যাশন মনপুরার মানুষ জিম্মি দশা থেকে মুক্তি পেতে চায়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।