সর্বশেষঃ

ভোলায় পুলিশ প্রিমিয়ার লীগ ভলিবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন রয়েল আইল্যান্ডার্স

ভোলার বাণী ডেস্ক ॥ মহান বিজয় দিবস উপলক্ষে ভোলা জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স মাঠে ভোলা জেলা পুলিশ প্রিমিয়ার লীগ-২০২২ এর ভলিবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। ১৬ ডিসেম্বর (শুক্রবার) অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে লিভিং টাইটান্স (ট্রাফিক/কোর্ট) বনাম রয়েল আইল্যান্ডর্স প্রতিদ্বন্দ্বিতা করে। এতে রয়েল আইল্যান্ডর্স, (পুলিশ লাইন্স) চ্যাম্পিয়ন হয়। ম্যান অব দ্যা ম্যাচ হিসেবে বিজয়ী দলের খেলোয়াড় কনস্টেবল নওয়াজ শরিফ নির্বাচিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফি তুলে দেন পুলিশ সুপর মোহাম্মদ সাইফুল ইসলাম (বিপিএম, পিপিএম)। এ সময় তিনি ম্যান অব দ্যা ম্যাচ ও অতিথিদের মাঝে শুভেচ্ছা উপহার প্রদান করেন।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. শফিকুজ্জামান, বাংলার কণ্ঠের সম্পাদক এম. হাবিবুর রহমান। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আছাদুজ্জামান, ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ শাহীন ফকির, ডিআইও-১ জেলা বিশেষ শাখা, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, পুলিশ পরিদর্শক, শহর ও যানবাহন শাখা, পুলিশ পরিদর্শক, সদর কোর্টসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।