সর্বশেষঃ

দুই সন্তানসহ প্রেমের টানে উধাও গৃহবধূ

ভোলার লালমোহনে দুই সন্তান নিয়ে মামার হাত ধরে প্রেমের টানে পালিয়েছেন রিমা বেগম (২৬) নামের এক গৃহবধূ। এসময় সঙ্গে নিয়ে গেছেন স্বামীর গুচ্ছিত টাকা ও স্বর্ণালংকার। গত সোমবার (২৯ আগষ্ট) রাতে উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। গৃহবধূর ওই প্রেমিক তার দূরসর্ম্পকের মামা হন। এ ঘটনায় গত মঙ্গলবার (৩০ আগষ্ট) লালমোহন থানায় একটি লিখিত অভিযোগ করেছেন গৃহবধূ রিমার স্বামী জুবায়ের হোসেন। রিমা ধলীগৌরনগর ইউনিয়নের করিমগঞ্জ এলাকার মৃত জামাল উদ্দিনের মেয়ে।
থানায় করা ওই অভিযোগে বলা হয়, প্রায় ৮ বছর আগে জুবায়ের হোসেনের সঙ্গে রিমা বেগমের বিয়ে হয়। তাদের সংসারে ৫ বছরের একজন কন্যা সন্তান ও দুই বছরের একজন ছেলে সন্তান রয়েছে। বিয়ের পর ভালোভাবেই চলছিল তাদের দাম্পত্য জীবন। তবে হঠাৎ করে রিমা পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে তার দূরসম্পর্কের মামা পাশ^বর্তী তজুমদ্দিন উপজেলার গ্লোবপুর গ্রামের মতিউর রহমান পাটোয়ারী বাড়ির ইদ্রিসের ছেলে মো. নূরহাফেজের সঙ্গে। পরকীয়া প্রেমের সূত্রে রিমার স্বামীর অনুপস্থিতিতে বাড়িতে রীতিমত আসা-যাওয়া করতো সে। রিমা নূরহাফেজকে শ^শুর বাড়ির লোকজনের কাছে মামা হিসেবে পরিচয় দিতেন। এরপর তাদের সম্পর্কের বিষয়টি রিমার স্বামী ও পরিবারের লোকজন জানতে পারলে সকলের অগোচরে গত সোমবার রাতে মামা পরিচয় দেয়া পরকীয়া প্রেমিক নূরহাফেজের সঙ্গে দুই সন্তান ও টাকা-স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায় সে।
রিমা বেগমের স্বামী জুবায়ের হোসেন বলেন, রিমার সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। ব্যবসার মাধ্যমে অর্থ উপার্জন করে স্ত্রী ও পরিবারকে সুখে রেখেছি। সেই সুখের সংসার রেখে পালিয়েছে রিমা। সে আমাদের দুই সন্তানের কথাও চিন্তা করেনি। যাওয়ার সময় ৪ ভরি স্বর্ণ ও নগদ ৭৫ হাজার টাকা নিয়ে গেছে। আমি তার উপযুক্ত বিচার ও দুই সন্তান ফিরে পেতে চাই।
এব্যাপারে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ জানান, ওই গৃহবধূর স্বামী থানায় লিখিতভাবে অভিযোগ করেছেন। সেটির তদন্ত চলমান রয়েছে। তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।