বউ আনতে শ্বশুরবাড়িতে গেল স্বামী, ৯৯৯ তে ফোন দিয়ে পুলিশে ধরিয়ে দিলেন স্ত্রী

স্বামী আইসক্রীম নিয়ে গেলেন শ্বশুরবাড়ি বউ আনতে, আর বউ ৯৯৯ তে ফোন দিয়ে পুলিশে ধরিয়ে দিলেন স্বামীকে। মঙ্গলবার রাতে পৌর এলাকার ৮নং ওয়ার্ড থেকে স্বামী রডমিস্ত্রী সোহেলকে আটক করে। বুধবার দুপুর পর্যন্ত থানা হাজতে আটক থাকার পর দুপুরে দু’পক্ষের সমঝোতায় সোহেলকে ছেড়ে দেয় লালমোহন থানা পুলিশ। সোহেল উপজেলার বদরপুর ইউনিয়নের চরটিটিয়া গ্রামের মো. সফিজল খানের ছেলে।
থানা হাজতে সোহেল জানান, এ বছরের জানুয়ারী মাসে তাদের বিয়ে হয়। বিয়ের পর সে ঢাকায় চলে যায়। সেখানে রড মিস্ত্রীর ঠিকাদারী করেন। বাড়িতে স্ত্রী অন্য একজনের সাথে মোবাইলে কথা বলার কারণে তাকে রাগ করলে সে বাবার বাড়ি চলে যায়। মঙ্গলবার ঢাকা থেকে বাড়ি আসে সোহেল। বিকেলে বউকে বাড়ি নিতে শ^শুর বাড়ি যায় আইচক্রীম নিয়ে। সন্ধ্যা বেলায় ৯৯৯ তে ফোন দিয়ে থানা পুলিশে তুলে দেয়া হয় তাকে।
সোহেলের স্ত্রী শাবানা জানান, বিয়ের পর তার স্বামী অন্য একজনের সাথে সম্পর্ক আছে বলে মিথ্যা অভিযোগ আনেন তার বিরুদ্ধে। এসব নিয়ে তাকে মারধর করা হয়। যার কারণে ৯৯৯ তে ফোন দিয়েছি।
লালমোহন থানার অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ জানান, জাতীয় জরুরী সেবা ৯৯৯ থেকে থানায় জানানো হয়। স্ত্রীকে মারধর করা হচ্ছে। পরে পুলিশ গিয়ে সোহেলকে আটক করে। কোন লিখিত অভিযোগ বা মামলা করা হয়নি। যার কারণে সোহেলকে সমঝোতায় পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।