সর্বশেষঃ

মনপুরায় ৩ সন্তানের জন্ম দেওয়ার পর ২ সন্তানসহ মায়ের মৃত্যু

ভোলার মনপুরায় একসাথে তিন সন্তানের জন্ম দেওয়া পর দুই সন্তান সহ প্রসূতি মায়ের মৃত্যু হয়। শনিবার রাত সাড়ে ১১ টায় মনপুরা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় প্রসূতি মায়ের। পরে রোববার সকাল ১০ টায় উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামে স্বামীর বাড়িতে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় প্রসুতি মায়ের।
এর আগে জন্ম দেওয়া তিন সন্তানের মধ্যে এক কণ্যা ও এক ছেলের মৃত্যু হয়। তবে জীবিত থাকা অপর কণ্যা সন্তানটির অবস্থা ভালো নয় বলে জানিয়েছেন প্রসূতির স্বজনরা। মৃত্যুবরণকারী প্রসুতি মা হলেন, উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামের বাসিন্দা মহিউদ্দিনের স্ত্রী ও হাজীরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের বাসিন্দা মোঃ ফারুকের মেয়ে রুপন।
প্রসুতির স্বামী মহিউদ্দিন জানান, বাড়িতে নরমাল ডেলিভারিতে স্ত্রী দুই কণ্যা ও এক ছেলে সন্তান প্রসব হয়। পরে রক্তক্ষরণ শুরু হলে শনিবার সন্ধ্যা ৬ টায় হাসপাতালে ভর্তি করানো হয়। পরে রাত সাড়ে ১১ টায় হাসপাতালে মৃত্যু হয়। এর আগে জন্ম দেওয়া এক কণ্যা ও এক ছেলের মৃত্যু হয়। এ ব্যাপারে মনপুরা স্বাস্থ্য কমপ্লেক্সে এর আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রাসেল আহমেদ ভূইয়া জানান, প্রচুর রক্তক্ষরণে প্রসূতি মায়ের মৃত্যু হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।