সর্বশেষঃ

সারাদেশে সড়ক দুর্ঘটনায় ৯ জনের মৃত্যু

সারাদেশে সড়ক দুর্ঘটনায় অন্তত ৯ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। রবিবার (২ জানুয়ারী) বিভিন্ন সময়ে এদের মৃত্যু হয়। নিহতদের মধ্যে বরিশালে ৩ জন, দিনাজপুরে ৩ জন, সুনামগঞ্জে ২ জন এবং যশোরে ১ জনের মৃত্যু হয়। বিস্তারিত জানুন ডেস্ক রিপোর্ট-এ
বরিশাল : বরিশালের মুলাদী উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে তিন আরোহী নিহত হয়েছেন। রোববার (২ জানুয়ারি) দুপুর ১২টার দিকে মুলাদী-মীরগঞ্জ সড়কের কাজিরহাট ঈদগাহ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার বড়ইয়া কাজিরচর এলাকার ইদ্রিস হাওলাদার (৬০), একই এলাকার কালাই নলীর ছেলে হারুন নলী (৪৫) ও মোনাসেফ আলীর ছেলে ওমান প্রবাসী রাজীব নলী (২৩) ।
বিষয়টি নিশ্চিত করে মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাকসুদুর রহমান জানান, দুপুরে মীরগঞ্জ থেকে মোটরসাইকেলে করে বড়ইয়া কাজিরচর যাচ্ছিলেন ওই তিনজন। পথে কাজিরহাট এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।
দিনাজপুর : স্কুলে ভর্তি হয়ে বাড়ি ফেরার পথে দিনাজপুরের বীরগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তিন বন্ধুর মৃত্যু হয়েছে। রোববার (২ জানুয়ারি) দুপুর ২টার দিকে দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কের বীরগঞ্জ উপজেলার মাকড়াই কমরপুর নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত তিন বন্ধু হলো- বীরগঞ্জ উপজেলার সুজালপুর স্লুইস গেট এলাকার বাসিন্দা জাহাঙ্গীর আলমের ছেলে শাহরিয়ার শুভ (১৫), শুকুর আলীর ছেলে মোজাহিদ (১৪) ও আফসার আলীর ছেলে শাহাদাত হোসেন (১৫)। রোববার উপজেলার কবি কাজী নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ে মোজাহিদ ৮ম, শাহরিয়ার ৯ম ও শাহাদাত ৯ম শ্রেণিতে ভর্তি হয়।
স্থানীয়দের বরাত দিয়ে বীরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা জানান, দুপুরে কবি কাজী নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ে শাহরিয়ার ৯ম ও শাহাদাত ৯ম শ্রেণীতে এবং মোজাহিদ ৮ম শ্রেণিতে ভর্তি হয়ে শাহরিয়ারের বাবার মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিল। পথে একটি মাইক্রোবাসকে সাইড দেওয়ার সময় পণ্যবাহী একটি ট্রাক তাদের পেছন থেকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে শাহাদাতের ও মোজাহিদ মৃত্যু হয়। আহত শাহরিয়ারকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরও জানান, দুর্ঘটনার পর ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। ট্রাকটি আটক করতে অভিযান চালানো হচ্ছে। এছাড়া নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।
সুনামগঞ্জ : সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় ট্রাক্টর ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। রোববার (২ জানুয়ারি) সকালে উপজেলার রানীগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী। তিনি জানান, রানীগঞ্জ এলাকায় একটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে, আমাদের টিম সেখানে যাচ্ছে বিস্তারিত পরে বলা যাবে। নিহত দুইজন হলেন- রানীগঞ্জ ইউনিয়নের রসুলপুর গ্রামের আমির আলী (৪৫) ও অন্যজন অটোরিকশাচালক আউশাকান্দি ইউনিয়নের উমরপুর গ্রামের শুভ আহমদ (২৫)।
পুলিশ সূত্রে জানা যায়, আজ সকাল ৯টার দিকে জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের আলীগঞ্জ এলাকায় রানীগঞ্জগামী একটি সিএনজি অটোরিকশার সঙ্গে ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজির চালকসহ দুইজন ঘটনাস্থলে মারা যায়। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।
এছাড়া যশোরে সাইকেল আরোহী এক ব্যক্তিকে বাঁচাতে গিয়ে যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। কিন্তু তার পরেও শেষ রক্ষা হলো না সাইকেল আরোহীর। তিনি বাসের চাঁপায় নিহত হয়েছেন। বাস খাদে পড়ে গিয়ে অন্তত ১৫-২০ জন আহত হয়েছে এমন খবর পাওয়া গেছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।