সর্বশেষঃ

ভোলার ধনিয়ায় রাতের আধারে মেম্বার পদপ্রার্থীর কম্বল বিতরণ: কম্বল জব্দ

আসন্ন পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে ৬ নং ধনিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ভোটারদের মন জয় করতে রাতের আধারে কম্বল বিতরণ করার অভিযোগ উঠেছে মেম্বার পদপ্রার্থী শফি উল্ল্যাহ মালের বিরুদ্ধে। শুক্রবার (২৪ ডিসেম্বর) রাত ১১টার দিকে ধনিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের শাপলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিতরণকৃত কম্বল উদ্ধার করে নিয়ে আসে। নির্বাচন চলাকালীন সময়ে ভোটারদের মাঝে কোন কিছু সহযোগিতা করা আচরণবিধি লঙ্ঘন বলে স্থানীয়রা জানান।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ভোলা সদরের ৬ নং ধনিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের টিউবল প্রতীক মেম্বার পদপ্রার্থী মোঃ শফি উল্ল্যাহ মাল তার লোকজন দিয়ে শুক্রবার গভীর রাতে ওয়ার্ডের বিভিন্ন বাসায় গিয়ে কম্বল বিতরণ করে। বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন ওইসব বাড়িতে গেলে বিতরণকৃত কম্বল দেখতে পায়। লোকজন কম্বলগুলো উদ্ধার করে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে কম্বলগুলো জব্দ করে থানায় নিয়ে আসে। ভোটারদের মন জয় করতে মেম্বার পদপ্রার্থী শফি উল্ল্যাহ মাল এই কম্বল বিতরণ করেন। তিনি নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করেছেন।
স্থানীয় লোকজন এই ঘটনায় মেম্বার পদপ্রার্থী শফি উল্ল্যাহ মালের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

এদিকে মোরগ পথিক প্রার্থী মোঃ সাইফুল ইসলাম অভিযোগ করে বলেন আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর শফি উল্লাহ মাল জনগণকে লোভনীয় করে ভোট কেনার জন্য এমন অনৈতিক কাজ চালিয়ে যাচ্ছে আমি প্রশাসনের কাছে দৃষ্টিআকর্ষণ করব নির্বাচনী আইন অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য।

টিউবল প্রতীক মেম্বার পদপ্রার্থী শফি উল্ল্যাহ মালের বক্তব্য নিতে চাইলে তার মেয়ে সাবিনা ইয়াসমিন বলেন, লালমোহনে আমাদের একটি সামাজিক সংগঠন রয়েছে। আমার স্বামী বাংলাদেশ ব্যাংকে চাকুরী করেন তার মাধ্যমে বিভিন্ন ব্যাংক থেকে আমাদের সংগঠনকে শীতের সময় কম্বল দেয়া হয়। সেগুলো আমরা লালমোহন ও ভোলা সদরে গরীব অসহায় মানুষের মাঝে বিতরণ করেছি। এগুলো আমার পিতার নির্বাচন উপলক্ষে দেওয়া হয়নি। আমাদের সংগঠন থেকে কম্বলগুলো দেয়া হয়েছে।

এ ব্যাপারে ভোলা সদর মডেল থানার ওসি এনায়েত হোসেন বলেন, মেম্বার পদপ্রার্থী শফি উল্ল্যাহ মালের পক্ষ থেকে কম্বল বিতরণের বিষয়টি আমাদেরকে স্থানীয়রা জানায়৷ আমাদের একটি টীম ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করা কম্বলগুলো থানায় নিয়ে আসে। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।