সর্বশেষঃ

গলাচিপায় জমি রাখাকে কেন্দ্র করে মারামারি

পটুয়াখালী গলাচিপা উপজেলা চর কাজলে জমি কেনাকে কেন্দ্র করে মারমারিতে চার জন আহত হয়ে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেওয়ার খবর পাওয়া গেছে।
জানা গেছে, বড় চরকাজল গ্রামে ৩১ আগস্ট আনুমানিক রাত সারে সাতটায় স্থানীয় রবিবার বাজারে মৃত আবদুল লতিফ হাওলাদর এর ছেলে রফিক হাওলাদার (৭২) কে পেয়ে প্রতিপক্ষ চানমিয়া সরদার ও তার লোকজন ক্ষিপ্ত হয়। এ সময় তার স্বজনরা এগিয়ে আসলে মারামারির ঘটনা ঘটে। এ ঘটনায় সানু হাওলদারের ৩ ছেলে আহত হয়। স্থানীয়রা বেল্লাল (৩৫), কামাল (৪২) ও মাহাবুব (৫০) কে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে।
এ ব্যাপরে মোঃ রফিক হাওলাদার বলেন, “জমি রাহি হইলগ্যা বাধা দিয়া লইয়া গ্যাছে। বাড়িতে বইয়া এ্যাকদমক হইছে হ্যার পর ঐহানে বইয়াও হইছে। ঐ হানে যাইয়া আমারে ঘুষা দিছে, ওড়া ছাড়াইতে গ্যাছে পরি এগোরে ধরছে। অনেক দিন ধইরা ওরা যেহান তেহানে পথে ঘাটে, চলা ফেরা করতে দ্যায় না, এহান দা আটকায় ওহাইন দা আটকায়, কোন হানে নামতে দ্যায়না। থানায় অভিযোগ করছি আমরা এর বিচার চাই”।
এ বিষয়ে প্রতিপক্ষ চানমিয়া সরদার (৪৫) জানান, রফিক হাওলাদারের সাথে জমিজমা নিয়ে অনেক দিন ধরে বিরোধ ছিল এবং এই মারামারিতে আমিও আহত হয়ে হাসপাতালে ভর্তি আছি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।