সর্বশেষঃ

দৌলতখানে মৎস্য-ভিজিএফ এর চাল বিতরণে অনিয়ম, পরিষদ ঘেরাও ॥ ইউনিয়ন চেয়ারম্যান অবরুদ্ধ

ভোলার দৌলতখানের মৎস্য-ভিজিএফ চাল বিতরণে ব্যপক অনিয়মের অভিযোগ উঠেছে। ২৫ মে (মোঙ্গলবার) সৈয়দপুর ইউনিয়ন পরিষদ থেকে ভ্যান ভর্তি বস্তা ভড়া চাল বেড় করার সময় সুবিধা বঞ্চিত জেলেরা এ চাল আটক করে। এতে জেলেরা ক্ষুব্ধ হয়ে ইউনিয়ন পরিষদ ঘেরাও করে চেয়াম্যানকে অবরুদ্ধ করে রাখে।
এসময় সুবিধা বঞ্চিত জেলেরা তাদের জেলে কার্ড দেখিয়ে বলেন, আমাদের কার্ড থাকা সত্বেও সরকারি চাল পাচ্ছিনা। কিন্তু ভ্যান ভর্তি এ চাল যাচ্ছে কোথায়। তারা অভিযোগ করেন, নদীতে অভিযান চলাকালীন সময় নদীতে নামতে পাড়িনা। যার জন্য সরকারের পক্ষ থেকে আমাদের জন্য ৮০ কেজি করে চাল দেয়ার কথা রয়েছে তাও দিচ্ছেনা আবার যাদেরকে দেওয়া হচ্ছে তারাও ৩৫ থেকে ৪০ কেজির বেশী পাচ্ছেনা। আমাদেরকে এ চাল না দিয়ে চেয়ারম্যান ও মেম্বাররা নিয়ে যাচ্ছে। আমরা এ ঘটনার সুষ্ঠ ও সঠিক তদন্তের সাপেক্ষে এর বিচার চাই।
ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিএস ভুট্টু জানান, চাল না পাওয়ায় জেলেরা ক্ষিপ্ত হয়ে এ মিথ্যা অভিযোগ করেছেন। আমি প্রতিটি নিবন্ধিত জেলেকে ৮০ কেজি করে চাল দিয়েছি।
এ বিষয়ে দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তারেক হাওলাদারকে জানালে তিনি বলেন, লিখিত অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।