সর্বশেষঃ

বোরহানউদ্দিনে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর ও অবমাননার প্রতিবাদে বিক্ষোভ-সমাবেশ

কুষ্টিয়া শহরের নির্মাণাধীন বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর ও অবমাননার প্রতিবাদে ভোলার বোরহানউদ্দিনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। সোমবার উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ওই কর্মসূচী পালিত হয়। আওয়ামী লীগ ও এর অঙ্গসহযোগী সংগঠন ছাড়াও শিক্ষকসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনও বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে অংশ নেন।
সোমবার উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিমউদ্দিন হায়দার ও সাধারণ সম্পাদক পৌর মেয়র মো. রফিকুল ইসলামের নেতৃত্বে বিশাল বিক্ষোভ মিছিলটি বোরহানউদ্দিন পৌর শহরের বিভিন্ন সড়কসমুহ প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ হয়ে পশ্চিম বাজারে প্রতিবাদ সমাবেশ করে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিমউদ্দিন হায়দারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আ.ন.ম আবদুল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল আহসান চৌধুরী, মো. জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. রাসেল আহমেদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম, ছাত্রলীগ নেতা সুজন মুন্সি প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের স্থপতি। তিনি বাংলাদেশের অস্তিত্ব। সেই বঙ্গবন্ধুর ভাস্কর্যে হাত দিয়ে স্বাধীনতাবিরোধী মৌলবাদী অপশক্তি বাংলাদেশের অস্তিত্বে আঘাত করেছে। তাই আর কোনো অপেক্ষা নয়, মৌলবাদীদের শিকড় উপড়ে ফেলতে হবে। যেখানেই মৌলবাদী-জঙ্গিবাদীদের অপচেষ্টা হবে, সেখানেই প্রতিরোধ গড়ে তোলা হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।