ভোলার মনপুরায় আরও ৩ জন করোনা রোগী শনাক্ত

ভোলার মনপুরা উপজেলায় নতুন করে আরো ৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এই নিয়ে মনপুরা উপজেলা করোনা রোগীর সংখ্যা ৭ জন। এতে সাধারণ জনগণের মাঝে দেখা দিয়েছে আতংক।

হাসপাতাল সূত্রে জানা যায়, মনপুরা উপজেলা হাসপাতাল থেকে গত ১৮ মে ১১জনের নমুনা সংগ্রহ করে বরিশালে পাঠানো হয়। আজ সকাল ২৮শে মে ভোলা সিভিলসার্জন অফিস থেকে জানানো হয়, তাদের মধ্যে ৩ জন করোনা আক্রান্ত। ২৮শে মে পযার্ন্ত ১৩৩ জনের নমুনা সংগ্রহ করে বরিশাল ল্যাবে পাঠানো হয়। তারমধ্যে ৭ জনের নমুনা পজিটিভ আসে। প্রথম রোগী ধরা পড়ে ২২শে এপ্রিল। প্রথম রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরে গেলেও বাকি ৬ জন এখনো হাসপাতালে আইসোলেশনে আছেন। ৭ জনের মধ্যে ৬ জনই পুরুষ ১ জন নারী।

নতুন ৩ জনের একজন রিজার্ভ পুলিশ, একজন মনপুরা হাসপাতালের ওয়ার্ড বয়, ১ জন হলেন ঢাকা ফেরত গার্মেন্টস কর্মী। তিনি ৪নং দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা। এই নিয়ে দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে আক্রান্ত হয় দুজন। দুজনেই স্বামী স্ত্রী। এরা দুজনেই ঢাকা ফেরত, গার্মেন্টস কর্মী।

এই ব্যাপারে ডাঃ সাব্বির রহমান বাপ্পা জানান। ঢাকা ফেরত গার্মেন্টস কর্মী করোনা আক্রান্ত স্বামী স্ত্রী কে মনপুরা ডিগ্রি কলেজ আইসোলেশনে রাখা হয়েছে। বাকি ৪ জনকে মনপুরা হাসপাতালে আইসোলেশনে রাখা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।