সর্বশেষঃ

ভোলার ইলিশায় দুই লঞ্চের ত্রিশ হাজার টাকা জরিমানা

বনি আমিন, ইলিশা : ভোলা সদর পূর্ব ইলিশা লঞ্চঘাটে লঞ্চগুলোতে ৬এপ্রিল শনিবার ১টা ৩০মিনিটে মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে দোয়েল পাখি কোম্পানির দুই লঞ্চে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

ঢাকা থেকে ইলিশাগামী দোয়েল পাখি-১ এবং ১০ লঞ্চ ঢাকা থেকে আসার সময়, মাস্টার এবং পায়লটের গায়ে টিউটি পোশাক না থাকায় ও অতিরিক্ত যাত্রী বহন করায় এবং লঞ্চের ভিতরে নিয়ম কানুনের চার্ট তালিকা না থাকায় দোয়েল পাখি-১ কে বিশ হাজার টাকা জরিমানা ও দোয়েল পাখি-১০কে দশ হাজার টাকা জরিমানা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আরাফাত হোসাইন।
এসময়েএক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আরাফাত হোসাইন বলেন, ঈদের আগে এবং পরে কোন লঞ্চে যেনও অতিরিক্ত যাত্রী বহন না করতে পারে সেজন্য নিয়মিত আমাদের মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে।

আরো জানা গেছে, লঞ্চে অতিরিক্ত যাত্রী বহনসহ আরো কিছু অনিয়ম থাকায় আভ্যন্তরীন নৌ চলাচল অধ্যাদেশ ১৯৭৬ এর ৬১ ধারায় অপরাধ করায় ব্যবসায়ী মামুন সর্দার (৩৪) কে ২০ হাজার (দোয়েলপাখি-১) এবং রুহুল আমিন সর্দার (৫০) কে ১০ হাজার (দোয়েলপাখি-১০) মোবাইল কোর্ট পরিচালনা করে জরিমানা করা হয়। মোবাইল কোর্ট মামলা নং-৩৩/২৪ এবং ৩৪/২৪, তারিখ-০৬/০৪/২০২৪ ইং। এ সময় র‌্যাব-৮ এর প্রতিনিধিদলসহ প্রশাসনের অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।