সর্বশেষঃ

সড়ক দুর্ঘটনায় রোমানের মৃত্যু

ভোলার বাণী রিপোর্ট ॥ ভোলা শহরের সকলের পরিচিত মুখ ও ওয়েষ্টার্ণ পাড়া নিবাসী নূরুল আমিন রোমান সড়ক দুর্ঘটনায় মৃত্যু বরন করেন (ইন্নাল্লিাহি——রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৪৫) বছর। সোমবার সকাল ১১টার দিকে শহরের নম স্কুল এলাকায় বোরাকের সাথে সংঘর্ষে তার মৃত্যু হয়।
জানা গেছে, ভোলা শহরের সকলের পরিচিত এবং ওয়েষ্টার্ণ পাড়া নিবাসী নূরুল আমিন রোমান শহরের চরনোয়াবাদের নম স্কুল এলাকায় সোমবার সকাল ১১টার দিকে বোরাক দুর্ঘটনায় গুরুত্বর আহত হন। পরবর্তীতে তার অবস্থা আরো জটিল হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশালের শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসারত অবস্থায় বিকাল সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৪৫) বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ২ মেয়েসহ আত্মীয়-স্বজন এবং অসংখ্য গুনগ্রগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক ভোলার বাণীর সম্পাদক মুহাম্মদ মাকসুদুর রহমানসহ নোমানের বন্ধু-বান্ধব এবং বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ।

মরহুমের জানাযা আজ মঙ্গলবার জোহর নামাজ শেষে শহরের ওয়েস্টার্ন পাড়া হাজী ইদ্রিস জামে মসজিদ (কালু হাজী মসজিদ) অনুষ্ঠিত হবে। মরহুমের নামাজে জানাযায় সকল ধর্মপ্রাণ মুসলমানদের অংশগ্রহণ করার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।