সর্বশেষঃ

অসুস্থ মহিষ কিনে জবাইয়ের ঘটনা

পুলিশের ধাওয়া খেয়ে তজুমদ্দিন থেকে পলায়ন করলেন ভোলার দুই হোটেল ব্যবসায়ী

ভোলার দুই হোটেল ব্যবসায়ী তজুমদ্দিন থেকে কম দামে অসুস্থ মহিষ কিনে জবাই করে নেয়ার সময় পুলিশের ধাওয়া খেয়ে পালিয়ে যায়। পরে পুলিশ এসব মাংস জব্দ করে মাটিতে পুঁতে ফেলে। বুধবার (৬ এপ্রিল) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কোড়ালমারা গ্রামে দফাদার বাড়ীতে এ ঘটনা ঘটে।
মহিষের মালিক ফরিদ উদ্দিন জানান, কয়েকদিন আগে তিনি ৮৫ হাজার টাকায় একটি মহিষ কিনেন। মহিষটি অসুস্থ হয়ে পড়লে পশু হাসপাতালের ডাক্তারের মাধ্যমে ৪-৫ দিন চিকিৎসা করাই। কোন উন্নতি না দেখে আমার আত্মীয় ভোলার হাজী বিরিয়ানির নয়ন মুন্সী ও নুরজাহান হোটেলের আল আমিনের কাছে ৪৫ হাজার টাকা বিক্রি করি। জবাই করা অসুস্থ মহিষটি নিতে আসা নয়ন মুন্সী ও আল আমিনের কাছে সাংবাদিক পরিচয় দিয়ে হোটেলের জন্য কেন অসুস্থ মহিষ কিনেছেন জানতে চাইলে অশালীন আচরণ করেন।
উপজেলা প্রাণি সম্পদ দপ্তরের ভ্যাটেনারী ফিল্ড এ্যাসেস্টেন সালাহউদ্দিনের কাছে জানতে চাইলে বলেন, মহিষটিকে দীর্ঘদিন কৃমিনাশক চিকিৎসা না দেয়ায় ফুসফুস ও শরীরে ঘা হয়েছে। পাতলা পায়খানা দেখা দেয়ায় বেশী অসুস্থ হয়ে পড়েছিল। তজুমদ্দিন থানার এস আই অলিউর রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাংস ফেলে হোটেল ব্যবসায়ীরা পালিয়ে যায়। পর এসব মাংস জব্দ করে মাটিতে পুঁতে ফেলা হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।