গলাচিপায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প উদ্বোধন

পটুয়াখালীর গলাচিপায় শ্রীগুরু সঙ্ঘের উদ্যোগে শ্রীগুরু সঙ্ঘ বাংলাদেশ কেন্দ্রীয় আশ্রম এর অনুপ্রেরণায় এবং ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইনষ্টিটিউট ও হাসপাতাল, বরিশাল এর সহযোগিতায় দিনব্যাপী বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়েছে। রবিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্যাম্পের উদ্বোধন করেন পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা। শ্রীগুরু সংঘ গলাচিপা শাখার সভাপতি অসীম কর্মকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ভ্রুবলাল বনিকের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার ও গলাচিপা থানার ওসি এমআর শওকত আনোয়ার ইসলাম।
এছাড়া আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী মু. মজিবর রহমান, সাংগঠনিক সম্পাদক তপন বিশ্বাস, প্রচার সম্পাদক কাওসার আহম্মেদ তালুকদার, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক মু. মামুন আজাদ, শ্রীগুরু সঙ্ঘ বাংলাদেশ কেন্দ্রীয় আশ্রম এর প্রচার সম্পাদক ভক্ত কর্মকার ও সদস্য অসীম কর্মকার, গলাচিপা বণিক সমিতির সাধারণ সম্পাদক তাপস দত্ত, পৌর কাউন্সিলর সুশীল চন্দ্র বিশ্বাস, শ্রীগুরু সঙ্ঘ গলাচিপা শাখার কোষাধ্যক্ষ নির্মল কর্মকার প্রমুখ।
পরে পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিন) আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা উপজেলা পরিষদ মিলনায়তনে ইউজিডিপি প্রকল্পের আওতায় পাবলিক পরীক্ষা কেন্দ্রসমূহে প্লাষ্টিকের বেঞ্চ বিতরণ করেন এবং গলাচিপা সদর ইউনিয়নে দক্ষিণ কালিকাপুর ২৭১০ মিটার মটির রাস্তার ভিত্তি প্রস্তরের উদ্বোধন করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।