সর্বশেষঃ

বোরহানউদ্দিনে হাসান নগর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন

ভোলার বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের হাসান নগর ইউনিয়ন শাখার বার্ষিক সম্মেলন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

হাসান নগর ছাত্রলীগের আয়োজনে বৃহস্পতিবার সকাল ১১ টায় কাজির হাট বাজারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা – ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি।

এসময় প্রধান অতিথির বক্তব্যে আলী আজম মুকুল বলেন- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে। আজকে পদ্মাসেতু দৃশ্যমান। মনবতা বিরোধীদের বাংলাদেশে কোন ঠাই নেই।

তিনি আরো বলেন – গ্রামের প্রতিটি রাস্তা ঘাট আমার পরিচিত। আমি আওয়ামীলীগ রাজনৈতিক পরিবারের সন্তান। করোনাকালে জিবনের ঝুঁকি নিয়ে আমার নির্বাচনী এলাকার সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছি। প্রতিটি মানুষকে আমার মা বাবা হিসেবে সেবা দেই। ছাত্রলীগের কমিটিতে আওয়ামীলীগ পরিবারের ছাত্রদের স্থান দেওয়া হবে।

বিশেষ অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান আবুল কালাম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ জসিম উদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র রফিকুল ইসলাম, হাসাননগর ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি সালাউদ্দিন কাঞ্চন মিয়া বক্তব্য রাখেন।

সম্মেলনে উদ্বোধক উপজেলা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম, প্রধান বক্তা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পলাশ বিস্বাস।

আগামী ১ বছরের জন্য রিয়াদ মীর সভাপতি ও ইসমাইল হোসেন সাধারণ সম্পাদক, ওমর কাজি সাংগঠনিক সম্পাদক, রায়হান পাটোয়ারীকে সিনিয়র সহসভাপতি করে ৪ সদস্য বিশিষ্ট হাসাননগর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। আগামী ১৫ দিনের মধ্যে হাসাননগর ইউনিয়ন ছাত্রলীগের কমিটির তালিকা পুর্ণগঠ করা হবে বলে ঘোষণা দেন।

এসময় টবগী ইউনিয়নের চেয়ারম্যান কামরুল আহসান চৌধুরী, হাসাননগর ইউনিয়নের চেয়ারম্যান মানিক হাওলাদার, আ’লীগ ত্যাগী নেতা বেলায়েত হোসেন, আলীগ নেতা ও মেম্বার জাহাঙ্গীর মাঝি, উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্মেলনে সঞ্চালনা করেন উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সুজন মুন্সি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।