লালমোহনে জাগোনারী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, লালমোহন ॥ ভোলার লালমোহনে ‘বরগুনা নারী জাগরণ কর্মসূচি-জাগোনারী’র’ অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুল ইসলাম।
স্টার্ট ফান্ড বাংলাদেশ এবং স্থানীয় বেসরকারি উন্নয়ন সংস্থা আভাস এর সহযোগিতায় উপজেলার চরভূতা ও বদরপুর ইউনিয়নে Rebuilding Coastal Districts : Post-Norwester Shelter Support Project বাস্তবায়ন করতে যাচ্ছে জাগোনারী। সভায় ভার্চ্যুয়ালী যুক্ত হয়ে উপস্থিতিদের উদ্দেশ্যে প্রজেক্টের সার্বিক বিষয় তুলে ধরেন বরগুনা নারী জাগরণ কর্মসূচি-জাগোনারী’র প্রধান নির্বাহী হোসনে আরা হাসি।
এসময় উপস্থিত ছিলেন লালমোহন পৌরসভার কাউন্সিলর জাহিদুল ইসলাম নবীন, বদরপুর ইউনিয়ন পরিষদের সচিব সিদ্দিকুর রহমান, জাগোনারীর প্রকল্প কর্মকর্তা কিশোর কুমার দাস, জাগোনারীর টেকনিক্যাল ম্যানাজার দেবাশীষ কর্মকারসহ বদরপুর ও চরভূতা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্যরা।
উল্লেখ্য, জাগোনারী ১৯৯৮ সাল থেকে উপকূলীয় অঞ্চলে সরকারি ও বিভিন্ন দাতা সংস্থার অর্থায়নে নানা উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন করছে। বিশেষ করে উপকূলীয় এলাকায় নারীর ক্ষমতায়ন, শিশু অধিকার, শিক্ষা, স্বাস্থ্য ও পুষ্টি, খাদ্য নিরাপত্তা, জীবন জীবিকার উন্নয়ন, জলবায়ু পরিবর্তন ও দুর্যোগ ঝুঁকি হ্রাসে বিভিন্ন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে জাগোনারী।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।