বোরহানউদ্দিনে প্রতিবন্ধী স্ত্রীকে বেদম মারধর

ভোলার বোরহানউদ্দিন উপজেলার সাচরা ইউনিয়নের চর আলগী গ্রামের মোক্তার হোসেন তার বিবাহিত প্রতিবন্ধী স্ত্রীকে বেদম মারধর করে গুরুতর রক্তাক্ত জখম করে ঘরে আবদ্ধ করে রাখার অভিযোগ পাওয়া যায়। গতকাল দুপুরের দিকে এ ঘটনা ঘটে। স্থানীয়রা বোরহানউদ্দিন থানায় খবর দিলে পুলিশ গিয়ে প্রতিবন্ধী রূপবানকে উদ্ধার করে বোরহানউদ্দিন হাসপাতালে চিকিৎসার ব্যবস্তা করেন।
প্রতিবন্ধী রূপবান জানান, মোক্তারের সাথে চৌদ্দ বছর পূর্বে তার সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের এ চৌদ্দ বছরে তাদের সংসারে দুটি ছেলের জন্ম হয়। যাদের বয়স যথাক্রমে দশ এবং ছয় বছর। এই দু’সন্তান এবং স্ত্রী থাকার পরে ও মোক্তার আবার তাকে না জানিয়ে বিয়ে করেন এবং এই বিয়ের কথা রুপবানের কাছে গোপন রাখেন। রুপবান এ বিষয়ে ব্রাক বোরহানউদ্দিন শাখায় শালীশ বিচারের জন্য আবেদন করেন। এতে ক্ষিপ্ত হন মোক্তার এবং তার ২য় স্ত্রী। ব্রাক বোরহানউদ্দিন শাখা শালীশ বৈঠক করে রুপবানের পক্ষে রায় দিলে মোক্তার আরও ক্ষিপ্র হয়ে উঠে। একপর্যায়ে ব্রাক বোরহানউদ্দিন শাখা থেকে বের হলে তাকে হুমকি ধামকি দেয়। রুপবান মোক্তারের বাড়িতে গেলে তাকে বেধরক মেরে রক্তাক্ত জখম করে ঘরে আটকে রাখে। যাতে বাহিরে গিয়ে চিকিৎসা সেবা নিতে না পারে এবং ঘরের মধ্যে মারা যায়। মোক্তারের বড় ভাই মোক্তারকে বলেন, ওরে (রুপবান) কে ঘরের বাহিরে যেতে দিবি না। এসময় প্রতিবন্ধী রূপবানের সাথে তার দুই ছেলে ও ছিল। ঐ ঘটনার রক্ত দেখে শিশু সন্তান দুটি ভয় পাওয়ারও কথা শোনা গেছে।
এ ঘটনা দেখে প্রতিবেশীরা বোরহানউদ্দিন থানায় খবর দিলে পুলিশ গিয়ে প্রতিবন্ধী রূপবানকে উদ্ধার করে বোরহানউদ্দিন হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করেন। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
ঘটনার বিষয়ে অভিযুক্ত স্বামী মোক্তার সোসেন এর সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি বিধায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।