সর্বশেষঃ

ভোলার তিন উপজেলায় ৩৮ প্রর্থীর মনোনয়পত্র বৈধ ঘোষণা

এইচ এম জাকির ॥ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে ভোলা সদর, দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনে দাখিলকৃত ৩৮ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ্য ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে ভোলা জেলা নির্বাচন অফিসের সভাকক্ষে জেলা রির্টানিং কর্মকর্তা যাচাই বাছাই কার্যক্রম শেষে তাদেরকে বৈধ ঘোষণা করেন। এদিকে প্রত্যেক প্রার্থীকে বৈধ ঘোষণার পর পরই খুশিতে নিজেদের অভিমত ব্যক্ত করার পাশাপাশি নির্বাচনে জয়ের ব্যাপারেও তারা আশাবাদ প্রকাশ করেন তারা।
ভোলা জেলা নির্বাচন অফিসার ও জেলা রির্টানিং কর্মকর্তা মোহাম্মদ জাহিদ হোসেন জানান, ভোলা সদর উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৪ প্রার্থী মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। এছাড়া বোরহানউদ্দিন উপজেলার ১১ প্রার্থী ও দৌলতখান উপজেলার ১৩ জন প্রাথীর মনোনয়পত্র বৈধ ঘোষণা করা হয়। এ সময় সংশ্লিষ্ট উপজেলার প্রার্থী ও তাদের সমর্থকরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, এই তিন উপজেলায় নির্বাচনকে ঘিরে এর আগে চেয়ারম্যান পদে ১২ জন, ভাইস চেয়ারম্যান পদে ১২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করে। আগামী ৩০ এপ্রিল প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। প্রতীক বরাদ্দ দেয়া হবে ২ মে। আগামী ২১ মে তিনটি উপজেলায় অনুষ্ঠিত হবে ভোটগ্রহণ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।