বোরহানউদ্দিনে মোটরসাইকেল চোরের হোতা গ্রেফতার

ভোলার বোরহানউদ্দিনে ইব্রাহিম রনি নামের মোটর সাইকেল চোরের সংঘবদ্ধ চক্রের নেতাকে চোরাই মোটর সাইকেল সহ হাতে-নাতে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার গঙ্গাপুর ইউনিয়নের জয়া গ্রামের মৌলভির হাট এলাকার তাঁর শ্বশুর বাড়ি নিজাম খাঁর বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করা হয়। ইব্রাহিম রনি বোরহানউদ্দিন পৌরসভার ৪ নাম্বার ওয়ার্ডের নাগর মাতাব্বরের ছেলে।
পুলিশের উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. আজিজুর রহমান জানান, পৌর শহরের ঔষধ ব্যবসায়ী মোহসিন রাসেল তাঁর বাসার গ্রীল কেটে মোটর সাইকেল, এলইডি টিভি ও নগদ টাকা চুরি হওয়ায় বৃহস্পতিবার আসামির নাম উল্লেখ না করে একটি মামলা করেন। গোপন সংবাদের ভিত্তিতে ওই মামলায় অভিযান চালিয়ে রনিকে মোটর সাইকেল সহ তাঁর শ্বশুর বাড়ি থেকে গ্রেফতার করা হয়।
এর আগেও বাজারের আরেক ঔষধ ব্যবসায়ী আজম বাকলাই জানান, করোনা পরিস্থিতির আগে রাতে তাঁর ঘরে একই পদ্ধতিতে তাঁর মোটর সাইকেল, মোবাইল ও নগদ টাকা চুরি হয়। ওই সময় নাম উল্লেখ না করে তিনিও একটি চুরি মামলা দায়ের করেন। পরে পুলিশ রনির বাসা থেকে মোবাইল উদ্ধার করলেও মোটর সাইকেল সহ সে উধাও হয়ে যায়।
বোরহানউদ্দিন থানার ওসি মোহাম্মদ মাজহারুল আমিন জানান, রনিকে আদালতে শুক্রবার আদালতে সোপর্দ করে এ চক্রকে ধরতে রিমান্ড চাওয়া হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।